Home /News /south-bengal /
Crime News: নদীর পাড়ে উদ্ধার লাশ! রূপনারায়ণের তীরে খুন করে মৃতদেহ ফেলে দেওয়ার অভিযোগ

Crime News: নদীর পাড়ে উদ্ধার লাশ! রূপনারায়ণের তীরে খুন করে মৃতদেহ ফেলে দেওয়ার অভিযোগ

Crime News: স্থানীয়দের অভিযোগ, রূপনারায়ণের এই নদী চর এলাকা ক্রমশ দুষ্কৃতিদের মুক্তাঞ্চল হয়ে উঠেছে।

  • Share this:

সুজিত ভৌমিক, মহিষাদল: খুন করে রূপনারায়ণ নদীর তীরে মৃতদেহ ফেলে দেওয়ার অভিযোগ! হাত-পা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় ওই মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রূপনারায়ণ তীরবর্তী মহিষাদলের বাঁকা গাজীপুর এলাকায় (Crime News)।

আরও পড়ুন-মহামারী এবং ডায়াবেটিস; এই কয়েকটি বিষয় অবশ্যই আপনার জানা দরকার

হাত-পা-মুখ বেঁধে মারধর করেই ওই ব্যক্তিকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। নদীর পাড়ে দড়ি বাঁধা লাশ দেখে স্থানীয় মানুষজনই প্রথমে থানায় খবর দেয়। এরপর পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। এবং তদন্তও শুরু হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, রূপনারায়ণের এই নদী চর এলাকা ক্রমশ দুষ্কৃতিদের মুক্তাঞ্চল হয়ে উঠেছে। সম্প্রতি বাইরে থেকে ছেলেমেয়েদের আনাগোনা এখানে যেমন বাড়ছে, তেমনি দুষ্কৃতি তান্ডবও ধীরে ধীরে বেড়েছে নদী তীরবর্তী এই অঞ্চলে।

আরও পড়ুন-তাপমাত্রা ক্রমশই বাড়ছে, রবিবার বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

মদ, গাঁজা-সহ এখানে নানান নেশা চলে রাত পর্যন্ত। স্থানীয়রা প্রতিবাদ করলেও কেউ কোনও তোয়াক্কা করে না বলে অভিযোগ। উল্টে দুষ্কৃতিরা স্থানীয় মানুষদের হুমকি এবং ভয় দেখায় বলে অভিযোগ। পুলিশি নিষ্ক্রিয়তার কারনেই এই এলাকায় অপরাধীদের দৌরাত্ম বাড়ছে বলেও অভিযোগ করছেন এলাকার মানুষজন। নদী চরে একের পর এক লাশ উদ্ধার এবং দুষ্কৃতি তান্ডব বাড়ায় তাদের দুশ্চিন্তাও বাড়ছে বলে জানিয়েছেন সকলে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bangla News, Crime News

পরবর্তী খবর