Home /News /south-bengal /
Latest Bangla News|| ছাদে শুয়েছিলেন গৃহকর্তা! আচমকা বিকট চিৎকার! বাড়ি লোক ছুটে গিয়ে যা দেখলেন...

Latest Bangla News|| ছাদে শুয়েছিলেন গৃহকর্তা! আচমকা বিকট চিৎকার! বাড়ি লোক ছুটে গিয়ে যা দেখলেন...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

West Bengal Crime News: মনোজ পাতর বাড়ির ছাদে শুয়ে ছিলেন। হটাৎ চিৎকারের আওয়াজ শুনতে পান তাঁর স্ত্রী এবং সন্তান। প্রতিবেশীরাও ছুটে যান। ছাদে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় বাড়ির ছাদে পড়ে রয়েছে মনোজ পাতর।

  • Share this:

    #সালানপুর: নিজের বাড়িতেই খুন হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে সালানপুর থানার চিতলডাঙা গ্রামের গোয়ালা পাড়ায়। জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম মনোজ পাতর (৩৫)। নিজের একতলা বাড়ির ছাদে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মনোজ পাতর বাড়ির ছাদে শুয়ে ছিলেন। হটাৎ চিৎকারের আওয়াজ শুনতে পান তাঁর স্ত্রী এবং সন্তান। প্রতিবেশীরাও ছুটে যান। ছাদে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় বাড়ির ছাদে পড়ে রয়েছে মনোজ পাতর। তাঁর গলায় ছুরির আঘাতের চিহ্ন দেখতে পান সকলে। সকালে ঘটনাস্থলে আসেন সালানপুর থানার ও রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়।

    আরও পড়ুন: ব্যস্ত সময়ে ভিড় ট্রেনের কামরায় সওয়ারি বিরাট ঘোড়া! মুহূর্তে ভাইরাল ছবি...

    এ প্রসঙ্গে স্ত্রী মুনমুন পাতর জানান, সামডির নিরঞ্জন পাল ও কাঞ্চন পাল নামক দুই ব্যক্তির কাছে কিছু টাকা ধার নিয়ে ছিলেন। গতকাল তাঁদের সঙ্গে ঝামেলাও হয়। তারাই মনোজকে খুন করেছে বলে অভিযোগ করেন স্ত্রী মুনমুন পাতর।

    আরও পড়ুন: আগামী ৪৮ ঘণ্টায় ভারী বৃষ্টির সর্তকতা, কোন কোন জেলায় বৃষ্টি হবে? জানুন Latest Updates...

    অন্যদিকে, ঘটনাস্থল চিতলডাঙা গ্রামের পাশের এলাকা থেকে দুটি পা ভাঙা অবস্থাই এক যুবককে দেখতে পান এলাকার মানুষজন। ওই যুবক মনোজ পাতর খুনের সঙ্গে জড়িত থাকতে পারে এই অনুমান করে এলাকার মানুষ ওই যুবককে ঘিরে ধরে। চলে উত্তম-মধ্যম। পরে ঘটনাস্থলে রূপনারায়ানপুরের ফাঁড়ির পুলিশ এসে উত্তেজিত জনতার হাত থেকে ওই যুবককে উদ্ধার করে নিয়ে যায়। সামডি গ্রামের বাসিন্দা ওই যুবকের নাম নিরঞ্জন পাল। এখনও পর্যন্ত এই ঘটনায় ওই যুবককে আটক করেছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Murder

    পরবর্তী খবর