মহিলাকে বিবস্ত্র করে মারধর! তৃণমূল সমর্থকের পরিবারের উপর হামলা সিপিএমের কর্মীদের

Representative image

মহিলাকে বিবস্ত্র করে মারধর! তৃণমূল সমর্থকের পরিবারের উপর অবাধে হামলা সিপিএমের কর্মীদের

  • Share this:

    #দেগঙ্গা:জমি সংক্রান্ত ঝামেলাকে কেন্দ্র করে, তৃণমূল সমর্থকের পরিবারের উপর অবাধে হামলা চালাল সিপিএমের কর্মীরা। নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে দেগঙ্গার বেড়াচাঁপা দু'নম্বর পঞ্চায়েতের পাঁড়ুই পাড়া এলাকায়।

    এই অঞ্চলের বাসিন্দা সাবিত্রী রায় গোলদার। সে ও তাঁর পরিবার তৃণমূল সমর্থক। অভিযোগ, তাঁর বাড়িতে জোর করে ঢুকে সিপিএম সমর্থকরা তাঁকে বিবস্ত্র করে মারধর করে, মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। মেয়েকে বাঁচাতে গেলে ৭৫ বছর বয়সি বৃদ্ধা মা চন্দনা রায় ও ৮৫ বছরের বৃদ্ধ বাবা শ্রীদাম রায়কেও রেয়াত করেনি হামলাকারীরা! তাঁদেরকে এলোপাথাড়ি ইঁটের বাড়ি মারে! এখানেই শেষ নয়! চন্দনা রায় ও শ্রীদাম রায়কেও বিবস্ত্র করে মারধর করা হয়। সাবিত্রীর চারবছরের মেয়ের গায়েও হাত তোলা হয়েছে বলে অভিযোগ।

    পরিবার ও এলাকার তৃণমূল নেতাদের দাবি, পঞ্চায়েতের বিদায়ী সিপিএমের প্রধান অজিত পাঁড়ুইয়ের উস্কানিতেই এই হামলা হয়েছে। আহতদের নিয়ে আসা হয়েছে বিশ্বনাথপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সাবিত্রী রায়ের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে ভর্তি করা হয়েছে বারাসত হাসপাতালে। দেগঙ্গা থানায় পাঁচজন সিপিএম কম্মী সমর্থকদের নামে মারধর, শ্লীলতাহানি, প্রাণনাশের চেষ্টা সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে দেগঙ্গা থানার পুলিশ।

    আরও পড়ুন-এত পদক্ষেপ নেওয়ার পরও সক্রিয় মরা মুরগির মাংসের কারবারিরা! বনগাঁয় উদ্ধার মরা মুরগির মাংস

    First published: