শখের বাগান বাঁচাতে বেড়ায় বিদ্যুৎ সংযোগ, তড়িতাহত হয়ে মৃত্যু গরুর ! ভাঙচুর উত্তেজিত জনতার

শখের বাগান বাঁচাতে বেড়ায় বিদ্যুৎ সংযোগ, তড়িতাহত হয়ে মৃত্যু গরুর ! ভাঙচুর উত্তেজিত জনতার

ঘটনা স্থলে মধ্যমগ্রাম ও নারায়পুর থানার পুলিশ । গঙ্গানগর কাটাখাল শ্মশানঘাট এলাকার ঘটনা ।

  • Share this:

#মধ্যমগ্রাম: শখের বাগান বাঁচাতে বেড়ায় বিদ্যুৎ সংযোগ , তড়িতাহত হয়ে মৃত্যু হয় একটি গরু ও একটি মোষের ৷ উত্তেজিত জনতা ভাঙচুর করে অভিযুক্তর বাড়িতে ৷ ঘটনা স্থলে মধ্যমগ্রাম ও নারায়পুর থানার পুলিশ । গঙ্গানগর কাটাখাল শ্মশানঘাট এলাকার ঘটনা ।

রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ একটি গরু ও মোষ গঙ্গানগর কাটাখাল সংলগ্ন সরকারি খামারে পাশে জমিতে ঢুকতে গেলেই তড়িতাহত হয়ে মারা যায় । স্থানীয়দের অভিযোগ, সরকারি খামারের পাশে রয়েছে শ্মশান ও কালী মন্দির ,আর সেই কালী মন্দির দেখাশোনার দায়িত্বে থাকা চিত্ত ঘোষ গৃহপালিত পশুর থেকে গাছ বাঁচাতে তার দিয়ে বেড়া দেয় ৷ সেই বেড়ায় বিদ্যুৎ সংযোগ করে রাখা হয় বলে স্থানীয়দের অভিযোগ । যার ফলে খামার থেকে বেরিয়ে আসা একটি গরু ও একটি মোষের মৃত্যু হয় । এর ফলে উত্তেজিত হয়ে ওঠে এলাকার মানুষ ।

শ্মশান চত্বরে থাকা অভিযুক্তের বাড়ি ভাঙচুর করা হয় । অভিযুক্ত চিত্তবাবুর দাবি, তিনি একা নন,কমিটির সিদ্ধান্তে এই ব্যবস্থা করা হয়েছে। কারণ বেশ কিছু মূল্যবান গাছ সেখানে সবুজায়নের জন্য লাগানো হয়েছে ৷ পাশেই খাটাল, তার মালিক কর্মচারীদের বারবার অভিযোগ জানিয়েছেন  কিন্তু কোনও ব্যবস্থা না নেওয়ায় এই সিদ্ধান্ত তিনি নিয়েছেন । তার অন্যায় স্বীকার করেছেন । ঘটনাস্থলে মধ্যমগ্রাম ও নারায়ণপুর থানার পুলিশ এসে অভিযুক্তকে আটক করে ।

First published: January 21, 2020, 9:54 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर