Home /News /south-bengal /

Murshidabad: লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনা মোকাবিলায় পথে পুলিশ-প্রশাসন

Murshidabad: লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনা মোকাবিলায় পথে পুলিশ-প্রশাসন

করোনা মোকাবিলায় পথে নেমেছে জেলা প্রশাসন। বিভিন্ন জায়গায় মাস্কবিহীনদের চলছে ধরপাকর

  • Share this:

#মুর্শিদাবাদ: করোনা মোকাবিলায় পথে নেমেছে জেলা প্রশাসন। বিভিন্ন জায়গায় মাস্কবিহীনদের চলছে ধরপাকর। শুক্রবার হরিহরপাড়া থানার গজনিপুর,চোয়া-সহ বিভিন্ন এলাকায় সচেতনতার বার্তা দিলেন বিডিও রাজা ভৌমিক। মাস্কবিহীনদের মাস্ক বিতরন করা হয় । উপস্থিত ছিলেন বিডিও রাজা ভৌমিক,ব্লক স্বাস্থ্য আধিকারিক আজিজুল লস্কর,আইসি আমিত নন্দী-সহ অন্য আধিকারিকেরা। পাশাপাশি  ডোমকল,সুতি, রঘুনাথগঞ্জ এবং সামশেরগঞ্জে সচেতনতার বার্তা দেওয়া হয় জেলাপ্রশাসনের পক্ষ থেকে।

এদিন ডোমকলের বাগডাঙ্গা সবজি বাজারে করোনা সতর্কতায় পথে নামলেন বিডিও পার্থ মন্ডল,ডোমকল থানার আইসি জ্যোতির্ময় বাগচী, পঞ্চায়েত সমিতির সভাপতি-সহ অন্যান্য আধিকারিকেরা। মাস্কবিহীনদের মাস্ক পরিয়ে দেন বিডিও এবং আইসি।এদিন সুতি থানায় মাস্ক বিহীন ৩০ জনকে আটক করল সুতির থানারপুলিশ। পাশাপাশি বাড়ির বাইরে বেরলেই মাস্ক ব্যবহারের সচেতনতার বার্তা দেওয়া হয় ।বিভিন্ন রাস্তার মোড়ে সিভিক ভলেন্টিয়াররা প্ল্যাকার্ড নিয়ে জন-সাধারণকে সচেতন করেন।

এদিন রঘুনাথগঞ্জ থানার উদ্যোগে দাদা ঠাকুর ট্রাফিক মোড়ে মাস্ক বিতরণ করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। উপস্থিত ছিলেন জঙ্গীপুর এসডিপিও বিদ্যুৎ তরফদার-সহ অন্যান্য পুলিশ আধিকারিকেরা। এদিন সামশেরগঞ্জেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শুরু হয় মাস্কবিহিন লোকেদের ধরপাকর। একাধিক মাস্ক বিহীনদের আটক করা হয় এদিন। পাশাপাশি করোনা সম্পর্কে সচেতনতার বার্তাও দেওয়া হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর