Home /News /south-bengal /
বাড়ির অমতে বিয়ে করে প্রাণ ভয়ে দিন কাটাচ্ছে নব দম্পতি !

বাড়ির অমতে বিয়ে করে প্রাণ ভয়ে দিন কাটাচ্ছে নব দম্পতি !

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

ভালবাসার রাস্তায় বাধা হয়ে দাঁড়াচ্ছে ক্ষমতা ও প্রতিপত্তি। প্রাণভয়ে লুকিয়ে থাকছেন প্রাপ্তবয়স্ক দম্পতি।

  • Share this:

    #হাবরা: ভালবাসার রাস্তায় বাধা হয়ে দাঁড়াচ্ছে ক্ষমতা ও প্রতিপত্তি। প্রাণভয়ে লুকিয়ে থাকছেন প্রাপ্তবয়স্ক দম্পতি। উত্তর চব্বিশ পরগনার হাবরায় বাড়ির অমতে বিয়ে করেন মৌসুমি ও তন্ময়। অভিযোগ, তারপর থেকেই মৌসুমির বাবা কখনও তন্ময়ের বাড়িতে চড়াও হয়ে, কখনও দম্পতিকে ফোনে খুনের হুমকি দিচ্ছেন। পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ চাইছেন দম্পতি। অভিযোগ অস্বীকার করেছেন মেয়ের বাবা।

    প্রায় চার বছর ধরে প্রেমের সম্পর্ক তন্ময় দেবনাথ ও মৌসুমি সাহার। তন্ময় উত্তর চব্বিশ পরগনার হাবরার জয়গাছি ও মৌসুমি হিজলপুরের বাসিন্দা। মৌসুমির পরিবার অন্যত্র বিয়ে ঠিক করায় গত বছরের এপ্রিলে রেজিস্ট্রি করে বিয়ে করেন দুই প্রাপ্তবয়স্ক তরুণ-তরুণী। গত ১৮ ফেব্রুয়ারি সামাজিক রীতি মেনে বিয়ে করেন দু'জন। অভিযোগ, এরপরই মৌসুমির বাবা ক্রমাগত মেয়ে ও জামাইকে ফোনে খুনের হুমকি দিতে থাকেন। বাধ্য হয়ে আত্মগোপন করে থাকছেন নব দম্পতি।

    তন্ময়ের পরিবারের অভিযোগ, মৌসুমির বাবা প্রভাবশালী হওয়ায় তিনি এই বিয়ে মানতে নারাজ। সোমবার রাতে তন্ময়ের বাড়িতেও দলবল নিয়ে মৌসুমির বাবা চড়াও হন। অবিলম্বে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছে তন্ময়ের পরিবার।

    প্রাণভয়ে পুলিশের কাছে যেতেও পিছপা হচ্ছেন। নির্দিষ্ট ঠিকানার খোঁজও নেই। আস্তানা বদলে লুকিয়ে বাঁচছেন । প্রশাসন হস্তক্ষেপ না করলে আত্মহত্যার পথ বেছে নিতে চাইছেন নতুন দম্পতি। নিরাপত্তার দাবিতে হাবরা থানায় অভিযোগ দায়ের করেছে তন্ময়ের পরিবার।

    First published:

    Tags: Couple receiving death threats, Newly Wed Couple

    পরবর্তী খবর