Home /News /south-bengal /
শীত থেকে বাঁচতে ঘরের ভিতর আগুন জ্বালিয়ে ঘুম, মৃত দম্পতি

শীত থেকে বাঁচতে ঘরের ভিতর আগুন জ্বালিয়ে ঘুম, মৃত দম্পতি

Representational Image

Representational Image

শীত থেকে বাঁচতে ঘরের ভিতর আগুন জ্বালিয়ে ঘুম, মৃত দম্পতি

  • Share this:

     #দুর্গাপুর : রাজ্য জুড়ে চলছে শীতের দাপট ৷ কলকাতা বাদে সমস্ত জেলাতেই জারি শৈত্যপ্রবাহের সতর্কতা ৷ শীত থেকে বাঁচতে ঘরে আগুন জ্বেলে ঘুমিয়েছিল দুর্গাপুরের একটি পরিবার । তাতেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা ৷ সকালে ঘর থেকে উদ্ধার হয় দম্পতির মৃতদেহ । গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় ওই দম্পতির দুই মেয়েকেও। তাঁদের ভর্তি করা হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে । দুর্গাপুরের কুড়ুরিয়াডাঙা এলাকার বাউরি পাড়ার ঘটনা ।

    প্রাথমিক তদন্তে পর পুলিশের অনুমান, রাতভর ঘরের মধ্যে আগুন জ্বলায় থাকায় অক্সিজেনের অভাব দেখা দেয় এবং ঘর ভরে ওঠে বিষাক্ত কাবর্ন মনোক্সাইডে ৷ আর এই বিষাক্ত গ্যাসের ফলেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে দম্পতির ৷ মৃত দম্পতির নাম পরেশচন্দ্র বাউরি ও শীলা বাউরি । ময়নাতদন্তের জন্য দেহ দু’টি পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে।

    গতরাতে ঘরে আগুন জ্বালিয়ে ঘুমিয়েছিলেন পরেশচন্দ্র বাউরি তাঁর স্ত্রী ও দুই মেয়ে । সকালে তাঁদের উঠতে না দেখে ডাকাডাকি শুরু করেন ছেলে তাপস । বাবা মায়ের কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন তিনি ৷ বাবা মায়ের নিথর দেহের পাশেই দুই দিদিকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন । প্রচণ্ড ঠান্ডায় রাতে তাঁরা ঘরে আগুন জ্বালিয়ে ঘুমিয়েছিলেন বলে জানান ছেলে । আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে পরেশচন্দ্রের দুই মেয়ে ঊষা ও জয়ন্তীকে ।

    First published:

    Tags: Couple died at durgapur, Winter

    পরবর্তী খবর