Home /News /south-bengal /
জঙ্গলে গাছ থেকে ঝুলছে দুটি লাশ! সাতসকালে ভয়ঙ্কর দৃশ্য দেখে আঁতকে উঠল বিষ্ণুপুর

জঙ্গলে গাছ থেকে ঝুলছে দুটি লাশ! সাতসকালে ভয়ঙ্কর দৃশ্য দেখে আঁতকে উঠল বিষ্ণুপুর

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

  • Share this:

    #বাঁকুড়া: বিষ্ণুপুরের বাসুদেবপুর জঙ্গল থেকে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার। এলাকায় চাঞ্চল্য। বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বাসুদেবপুর জঙ্গল থেকে এক যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। আজ সকালে স্থানীয় বাসিন্দারা ছাতু কুড়োতে গিয়ে জঙ্গলের ভেতর একটি গাছের ডালে ওই যুগলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। বিষয়টি জানাজানি হতেই এলাকার বাসিন্দারা ভিড় জমান ওই জঙ্গলে।

    পরে বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়। মৃত যুগলের নাম পরিচয় জানা যায়নি। মৃত যুগল এলাকার নয় বলেই জানিয়েছেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে একটি সাইকেল মিলেছে।

    প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান গতকাল রাতে সাইকেলে করে অন্য এলাকা থেকে ওই জঙ্গলে এসে যুগল আত্মঘাতী হয়েছে। মৃতদের নাম পরিচয় জানার চেষ্টা করার পাশাপাশি গোটা ঘটনা নিয়ে তদন্ত শুরজ করেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: 'কোথায় কত টাকা, কীভাবে আসত, কাকে পাঠাতেন?' সিবিআইকে চমকে দিচ্ছে অনুব্রতর ব্যবহার

    এদিকে, কাকভোরে ভয়াবহ আগুন। পুড়ে ভস্মীভূত হল একটি বাড়ি। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের মেহেদী পাড়া গ্রামে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা যায়, গৃহবধূ সাহান্নারা বিবি বাড়িতে মশা মারার ধূপ জ্বালিয়ে সকালে মাঠে পটল তুলতে যায়। তখনিই ওই মশা মারার ধূপ থেকে ঘরে আগুন ধরে যায়।

    আরও পড়ুন: জেলে এসএসকেএম-এর ৮ চিকিৎসক, পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে দুশ্চিন্তা বাড়ছে!

    মাঠ থেকে আগুন দেখতে পেয়ে ছুটে আসে বাড়ি। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় বাড়ি। পুড়ে যায় যাবতীয় আসবাবপত্র, পোশাক থেকে খাদ্য সামগ্রীও। ঘরে মজুত ছিল দেড় বিঘা জমির পাট। সেগুলিও পুড়ে যায়। সব মিলিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি বলে অনুমান গৃহবধূর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় দমকলের একটি ইঞ্জিন। দমকলের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bankura, Suicide, West Bengal news

    পরবর্তী খবর