Home /News /south-bengal /
বিষ খেয়ে আত্মঘাতী প্রেমিক যুগল

বিষ খেয়ে আত্মঘাতী প্রেমিক যুগল

বিষ খেয়ে আত্মঘাতী প্রমিক যুগল। দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপি থানার দেরিয়া গ্রামের ঘটনা। মৃতদের নাম দিব্যেন্দু ঘরামী(১৬) ও কাজল তাঁতি(১৫)।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কুলপি: বিষ খেয়ে আত্মঘাতী প্রেমিক যুগল। দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলপি থানার দেরিয়া গ্রামের ঘটনা। মৃতদের নাম দিব্যেন্দু ঘরামী(১৬) ও কাজল তাঁতি(১৫)।

    জানা গিয়েছে, কেদারপুর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র দিব্যেন্দু। সেখানেই হোস্টেলে থাকত। এবার মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন দিব্যেন্দু ৷ টেস্ট পরীক্ষার পর বাড়িতে বেড়াতে এসেছিল। অন্যদিকে, কাজল স্থানীয় কুলপি দেরিয়া হাইস্কুলের নবম শ্রেণীতে পড়তো। বেশকিছু দিন ধরে তাদের দু’ জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু দু’জনের পরিবারের কেউ এই সম্পর্ক মেনে নিতে চায়নি। দিন দু’ য়েক আগে কাজলের বাড়ির লোকেরা তাকে এই বিষয়ে বকাবকিও করে। সেই কারনেই দুজনে একসাথে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় বলে অনুমান পরিবারের সদস্যদের। সূত্রের খবর, শনিবার বিকেলে বন্ধুদের সাথে দেখা করার নাম করে বাড়ি থেকে বাইরে যায় দিব্যেন্দু। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় সন্ধার পর পরিবারের সদস্যরা তাকে খুজতে শুরু করেন ৷ এরপর এলাকার একটি নির্জন মাঠ থেকে দু’জনকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় । রাতেই তাদের ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রবিবার ভোর তিনটে নাগাদ মৃত্যু হয় দিবেন্দ্যুর ৷ এর প্রায় ঘণ্টা চারেক পরে সকাল সাতটা নাগাদ মৃত্যু হয় কাজলের। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।
    First published:

    Tags: Bengali News, Couple Commits Suicide, ETV News Bangla, Poison, Suicide

    পরবর্তী খবর