corona virus btn
corona virus btn
Loading

খড়গপুরের আরপিএফ ব্যারাকে করোনা আতঙ্ক !

খড়গপুরের আরপিএফ ব্যারাকে করোনা আতঙ্ক !
প্রতীকী চিত্র৷ PHOTO- FILE

স্টেশনে প্রায় সাড়ে ৪০০ জনের থার্মাল স্ক্রিনিং করা হয়। পরে স্বাস্থ্য দফতরের লোকজন এফসিআই গোডাউনে গিয়েও সেখানকার কর্মীদের থার্মাল স্ক্রীনিং করে।

  • Share this:

#খড়গপুর: সম্প্রতি মেদিনীপুর জেলার খড়গপুরের আরপিএফ ব্যারাকে করোনা আতঙ্ক দেখা দিয়েছে। মেদিনীপুর আরপিএফ ব্যারাক থেকে আরপিএফ-সহ ব্যারাকের রাঁধুনিকে স্বাস্থ্য দফতর কোয়ারেন্টাইনে পাঠানোর পর নড়েচড়ে বসেছে রেল প্রশাসন। রবিবার মেদিনীপুর স্টেশনে এফসিআই এর চাল আসার পরেই সেখানে কাজ করতে আসা শ্রমিক, সিকিউরিটি-সহ অফিসারদের থার্মাল স্ক্রিনিং করে জেলা স্বাস্থ্য দফতর। মাল উঠা নামার ক্ষেত্রে যাঁরা কাজ করছেন প্রত্যেকের থার্মাল স্ক্রীনিং হয়।

স্টেশনে প্রায় সাড়ে ৪০০ জনের থার্মাল স্ক্রিনিং করা হয়। পরে স্বাস্থ্য দফতরের লোকজন এফসিআই গোডাউনে গিয়েও সেখানকার কর্মীদের থার্মাল স্ক্রীনিং করে। যেহেতু রেলের রেক বাইরে থেকে এসেছে তাই এই নিয়মমাফিক চেকিং বলেই জানান স্বাস্থ্য দফতরের ডাক্তার বাবু। রেলের এক আধিকারিকের বক্তব্য আরপিএফ কর্মীদের মধ্যে করোনা পজেটিভ মেলার পরেই আরও বাড়তি তৎপরতা নিচ্ছে রেল প্রশাসন।।

সম্প্রতি খড়গপুর ও মেদিনীপুরে রেল পুলিশের করোনা আক্রান্তের পর ঘুম ছুটেছে পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দফতরের। ইতিমধ্যেই করোনা সতর্কতায় নানা পদক্ষেপ গ্রহণ করেছে জেলা প্রশাসন থেকে স্বাস্থ্য বিভাগের কর্তারা। এবার মেদিনীপুর শহরজুড়ে স্যানিটাইজ করা শুরু করল জেলা প্রশাসন। মেদিনীপুর পুরসভার অন্তর্গত ১৯ নং ওয়ার্ডের বক্সিবাজার এলাকায় দেখা গেল দমকল বিভাগের কর্মীদের দ্বারা জীবাণুনাশক স্প্রে করতে। প্রতিদিনই বিভিন্ন ওয়ার্ডে দফায় দফায় এই স্প্রে করার কাজ চলবে বলে জানা গিয়েছে।

First published: April 26, 2020, 4:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर