দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

তৃণমূলের সভামঞ্চে পুলিশের ওসি! জোর বিতর্ক পূর্ব বর্ধমানে

তৃণমূলের সভামঞ্চে পুলিশের ওসি! জোর বিতর্ক পূর্ব বর্ধমানে
এই ছবি ঘিরেই বিতর্ক।

মন্ত্রীর সঙ্গে মঞ্চ ভাগ করেন ভাতার থানার ওসি প্রণব বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে জেলায় জোর রাজনৈতিক চাপানউতোর চলছে।

  • Share this:

#ভাতার: তৃণমূলের সভা মঞ্চে থানার ওসি। তা নিয়ে বিতর্কে সরগরম পূর্ব বর্ধমান। পূর্ব বর্ধমানের ভাতারে তৃণমূলের সভামঞ্চে উপস্থিত ছিলেন স্থানীয় থানার ওসি।মন্ত্রীর সঙ্গে মঞ্চ ভাগ করেন ভাতার থানার ওসি প্রণব বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে জেলায় জোর রাজনৈতিক চাপানউতোর চলছে।

পুরোহিতদের সম্মান জানাতে পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুরে সভার আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেস ও যুব তৃণনূল কংগ্রেস। সেই সভার মঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূলের পূর্ব বর্ধমান জেলার সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ। ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা সহ জেলার নেতারা। সেখানেই মন্ত্রীর সঙ্গে একই সারিতে জেলা সভাধিপতির পাশের আসনে ভাতার থানার ওসি প্রণব বন্দ্যোপাধ্যায় কে বসে থাকতে দেখা যায়। তাঁকে ব্যাজও পরিয়ে দেন সভার আয়োজকরা ।রাজনৈতিক দলের সভায় পুলিশ আধিকারিকের উপস্হিতিকে ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে।

বিজেপির বক্তব্য, পুলিশ প্রশাসন ও শাসক দল এরাজ্যে একাকার হয়ে গিয়েছে। বিজেপি নেতা সুনীল গুপ্তা বলেন, "পুলিশ যে তৃণমূলের বি টিম হয়ে কাজ করছে এই অভিযোগ বরাবর করে আসছিলাম আমরা। ভাতারের ঘটনা সেই বক্তব্যকে আরও একবার প্রতিষ্ঠা করল। পুলিশ যে সরাসরি তৃণমূলের হয়ে কাজ করছে এই ঘটনাই তার প্রমাণ।"

এই ঘটনায় অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। তবে প্রকাশ্যে এই ঘটনাকে তেমন আমল দিতে চাইছেন না শাসক দলের নেতারা। তৃণমূলের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, "ওসি আমাদের মঞ্চে থাকবেন কেন? উনি তো আমাদের সদস্য নন। উনি মন্ত্রীর নিরাপত্তার প্রয়োজনেই মঞ্চে উঠেছিলেন। মন্ত্রী স্বপন দেবনাথ সংবাদমাধ্যমকে জানান, মঞ্চটা নড়বড় করছিল। তা দেখার জন্যই এসেছিলেন ওসি। "

Published by: Arka Deb
First published: November 29, 2020, 8:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर