বীরভূমে করোনা আতঙ্ক! শহর পরিষ্কারে নামলেন স্থানীয়রাই

বীরভূমে করোনা আতঙ্ক! শহর পরিষ্কারে নামলেন স্থানীয়রাই

করোনা ভাইরাসের সতর্কতার জের। বীরভূমের রাজনগর শহর পরিষ্কারে নামলেন স্থানীয় গ্রাম পঞ্চায়েত ও স্থানীয় বাসিন্দারা।

  • Share this:

#রাজনগর: করোনা ভাইরাসের সতর্কতার জের। বীরভূমের রাজনগর শহর পরিষ্কারে নামলেন স্থানীয় গ্রাম পঞ্চায়েত ও স্থানীয় বাসিন্দারা। করোনা ভাইরাসের জন্য আগাম সতর্কতা রাজনগর গ্রাম পঞ্চায়েতের তরফে রাজনগর বাসস্ট্যান্ড চত্বরে সাফাই অভিযান করা হল।

আজ অর্থাত্‍ বুধবার সকাল থেকে রাজনগর বাসস্ট্যান্ড চত্বরে এই সাফাই অভিযান কর্মসূচি শুরু হয়। রাজনগর গ্রাম পঞ্চায়েতের কর্মী ও স্থানীয় কিছু সমাজসেবী ব্যক্তি এই সাফাই অভিযানে অংশ নেন । স্থানীয় সমাজসেবী সজল গড়াই জানিয়েছেন, করোনা ভাইরাস এর জন্যই তাদের সবাই অভিযান কর্মসূচি। যাতে এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন থাকে সেই উদ্দেশ্যেই রাজনগর বাসস্ট্যান্ড এলাকার নিকাশি নালাগুলি পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে পঞ্চায়েতের তরফে। এ ছাড়া করোনা ভাইরাসের কোনও লক্ষণ যদি কেউ দেখতে পান তাহলে সত্বর রাজনগর গ্রাম পঞ্চায়েতে যোগাযোগ করতেও বলা হয়েছে।

ইতিমধ্যেই ভারতের ৫০ জনের দেহে পাওয়া গিয়েছে করোনা ভাইরাস। এই খবর পাওয়ার পর এই সাধারণ মানুষের মধ্যে ছড়িয়েছে আতঙ্ক৷ সেই আতঙ্ক যাতে গুজবে না পরিণত হয় সেই কারণে এই শহর পরিষ্কারের সিদ্ধান্ত এবং তার সঙ্গে পথচলতি মানুষকে গুজবে কান না দেওয়া এবং অযথা আতঙ্কিত না হওয়ার আবেদন জানায় এই দলের সদস্যরা।

SUPRATIM DAS

First published: March 11, 2020, 12:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर