TMC ও BJP-র পর এবার কংগ্রেস! সাগরদিঘীতে প্রার্থী পছন্দ না হওয়ার জেরে বিক্ষোভ

  • Share this:

#সাগরদিঘীতে: প্রার্থী পছন্দ না হওয়ার জেরে বিক্ষোভ কংগ্রেসের  তৃণমূল ও বিজেপি পর এবার কংগ্রেস। প্রার্থী পদ পছন্দ না হওয়ার জেরে বিক্ষোভ প্রদর্শন কংগ্রেসের। সোমবার সাগরদিঘী বিধানসভা এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়। খোদ অধীর চৌধুরীর খাস তালুকে বিক্ষোভ কংগ্রেসের। রবিবার পর সোমবার মুর্শিদাবাদের সাগরদীঘি বিধানসভা কেন্দ্রে বহিরাগত কংগ্রেস প্রার্থী পছন্দ নয় তাই এবার বিক্ষোভ দেখালেন এলাকার কংগ্রেস কর্মীরা।

আগে সাগরদিঘী বিধানসভা এলাকায় তৃণমূলের প্রার্থী সুব্রত সাহা কে বহিরাগত তকমা দিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা পরে বিজেপি প্রার্থী মাফুজা খাতুন নাম প্রকাশ হতেই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান হয় এবার কংগ্রেস সেই পথে হাটল ।বিধানসভা নির্বাচনে সমস্ত রাজনৈতিক দলের একটাই আন্দোলন বহিরাগত প্রার্থী চায় না।এবারে বাদ পড়ল না কংগ্রেসও । শনিবার রাতে কংগ্রেস হাইকমান্ড পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি করে জানানো হয়েছে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন ৩৯টি আসনে প্রার্থী ঘোষণা করে। কংগ্রেস প্রার্থী তালিকা ঘোষণা হতেই রবিবার সকাল থেকে সাগরদীঘি ব্লক কংগ্রেস কমিটি সহ সমস্ত কংগ্রেস কর্মীরা রাস্তায় নামে এবং তাদের একটায় দাবি ভূমিপুত্র প্রার্থী চাই। এরপরেই একটা মহা মিছিলের ডাক দিয়েছে সাগরদীঘি ব্লক কংগ্রেস।

মুর্শিদাবাদের সাগরদিঘী বিধানসভা কেন্দ্রে আসন্ন বিধানসভা নির্বাচনে সমস্ত রাজনৈতিক দলের একটাই দাবি বহিরাগত প্রার্থী চাইনা। এবারে বাদ পড়ল না কংগ্রেস। শনিবার প্রার্থী তালিকা প্রকাশহতেই কংগ্রেস শিবিরে শুরু হয়েছে চাপান উতাের। সাগরদিঘী বিধানসভায় বহিরাগত প্রার্থী পছন্দ না হওয়ায় প্রতিবাদে বিক্ষোভ কংগ্রেসের। বিধানসভা নির্বাচনে সাগরদিঘীতে কংগ্রেস প্রার্থী করা হয়েছে শেখ হাসানুজ্জামানকে। আর তাঁর পর থেকেই অসন্তোষ প্রকাশ করছেন ব্লক কংগ্রেস কর্মী সমর্থকেরা। প্রার্থী বদলের দাবিতে সােমবার মিছিল করে বিক্ষোভ দেখায় ক্ষুব্ধ ব্লক কংগ্রেস নেতা ও কর্মীরা। তাঁদের দাবি সাগরদিঘীর প্রার্থী হিসেবে বহিরাগত কোনও প্রার্থী নয়, ভূমিপুত্র চাঅ।সােমবার বিক্ষোভে প্রার্থীর কুশপুত্তলিকা দাহ করে কংগ্রেস নেতৃত্ব।

Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published: