Home /News /south-bengal /
School In Deganga: স্কুলের গেটে ঝুলছে কন্ডোম! দেগঙ্গার স্কুলে অসামাজিক কার্যকলাপের মারাত্মক অভিযোগ

School In Deganga: স্কুলের গেটে ঝুলছে কন্ডোম! দেগঙ্গার স্কুলে অসামাজিক কার্যকলাপের মারাত্মক অভিযোগ

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

School In Deganga: দেগঙ্গার মগরা প্রাথমিক বিদ্যালয় চত্বরে রাতের অন্ধকারে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ অভিভাবকদের।

  • Share this:

    #দেগঙ্গা: দেগঙ্গার মগরা প্রাথমিক বিদ্যালয়ে অসামাজিক কার্যকলাপের মারাত্মক অভিযোগ। স্কুলের গেটের তালায ঝুলছে কন্ডোম। তা নিয়ে বিস্তর বিতর্ক তৈরি হল এলাকায়। স্কুল দীর্ঘ দিন ধরে বন্ধ ছিল, আর সেই সময়েই নাকি চলত অসামাজিক কার্যকলাপ, অভিযোগ তেমনই। আর সেই অভিযোগের ভিত্তিতে অভিভাবকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন।

    দেগঙ্গার মগরা প্রাথমিক বিদ্যালয় চত্বরে রাতের অন্ধকারে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ অভিভাবকদের। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রায় আধঘন্টা ব্যাস্ততম হাবড়া--মগরা রোড অবরোধ করে বিক্ষোভ দেখান অভিভাবকরা। ঘটনাস্থলে দেগঙ্গা থানার পুলিশ গিয়ে অভিভাকদের বুঝিয়ে অবরোধ তোলেন। অভিভাবকদের দাবি রাতের অন্ধকারে দুষ্কৃতীদের আনাগোনা চলে স্কুল চত্বরে।

    আরও পড়ুন: পদ্মা সেতু অতীত, বাংলাদেশে শুরুর অপেক্ষায় আরও এক বিরাট সেতু! চোখ ধাঁধিয়ে যাবে...

    অভিভাকদের দাবি বৃহস্পতিবার সকালে তাঁরা এসে দেখেন, স্কুলের গেটে ঝোলানো আছে কন্ডোম, ছড়িয়ে ছিটিয়ে আছে নোংরা। যা দেখে বিক্ষোভে ফেটে পড়ে রাস্তা অবরোধ করেন অভিভাবকরা। প্রধান শিক্ষকের দাবি, এর আগেও একাধিকবার স্কুল চত্বর ও স্কুল গেট নোংরা করে গিয়েছে দুষ্কৃতীরা পুলিশকে জানানো হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে, কারা এই ধরনের কার্যকলাপের সঙ্গে যুক্ত।

    জিয়াউল আলম

    Published by:Uddalak B
    First published:

    Tags: Deganga

    পরবর্তী খবর