সূচনার আগেই তাল কাটল দিঘা বিচ ফেস্টিভ্যালের, বাতিল করা হল শঙ্খ বাজানোর অনুষ্ঠান

সূচনার আগেই তাল কাটল দিঘা বিচ ফেস্টিভ্যালের, বাতিল করা হল শঙ্খ বাজানোর অনুষ্ঠান
নিজস্ব চিত্র

সূচনার আগেই তাল কাটল দিঘা বিচ ফেস্টিভ্যালের। মূল আকর্ষণ শঙ্খ বাজানোর অনুষ্ঠান বাতিল।

  • Share this:

#দিঘা: সূচনার আগেই তাল কাটল দিঘা বিচ ফেস্টিভ্যালের। মূল আকর্ষণ শঙ্খ বাজানোর অনুষ্ঠান বাতিল। গতকাল রাতে তড়িঘড়ি পূ্র্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফে অনুষ্ঠান বাতিলের কথা জানানো হল। আচমকা কর্মসূচি বাতিল হওয়ায় সৈকত শহরে শুরু হয়েছে জল্পনা।

গিনেস বুকে নাম তোলাই ছিল লক্ষ্য। সেই উদ্দেশে বিচ ফেস্টিভ্যালের সূচনায় দিঘার সমুদ্রতটে শঙ্খ বাজানোর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এজন্য প্রায় পাঁচ হাজার ছাত্রী, তরুণী ও মহিলা কয়েকদিন ধরে প্রস্তুতিও নিচ্ছিলেন। চলছিল জোরদার প্রচার। অভিনব উদ্যোগের সাক্ষী থাকতে বিচ ফেস্টিভ্যাল ঘিরে বাড়তি উৎসাহও তৈরি হয়েছিল পর্যটকদের মধ্যে। কিন্তু, আচমকাই ছন্দপতন। একদিন আগে বাতিল হল শঙ্খ বাজানোর কর্মসূচি। মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের তরফে তড়িঘড়ি অনুষ্ঠান বাতিলের কথা জানানো হয়।

কিন্তু, কী এমন ঘটল যে, বাতিল করতে হল অনুষ্ঠান? জেলা প্রশাসনের এই সিদ্ধান্তে শুরু হয়েছে জল্পনা। সূত্রের খবর, রাজ্য প্রশাসনের নির্দেশে শাঁখ বাজানোর অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। প্রশাসনের শীর্ষকর্তাদের না জানানোর কারণেই এটি হয়েছে। এদিকে, কয়েকদিনের অনুশীলনের পর শেষ মুহূর্তে কর্মসূচি বাতিল হওয়ায়, ফাঁপরে পড়েন জেলার বিভিন্ন স্কুলের কর্তৃপক্ষ। অনুষ্ঠানে যোগদানকারী ছাত্রীদের কীভাবে খবর দেওয়া হবে, তা ভেবেই চিন্তায় পড়ে যান শিক্ষকরা।

First published: 09:21:33 AM Dec 21, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com