corona virus btn
corona virus btn
Loading

ফের সিন্ডিকেটের দাপট, প্রতিবাদ করে আক্রান্ত

ফের সিন্ডিকেটের দাপট, প্রতিবাদ করে আক্রান্ত

দীর্ঘদিন ধরে দুর্গাপুরের বেনাচিতির নুতনপল্লীর রুইদাস পাড়ায় কিছু দুষ্কৃতি গায়ের জোরে সিন্ডিকেট সহ অসামাজিক কার্যকলাপ চালাচ্ছে ।

  • Share this:
#বেনাচিতি: দীর্ঘদিন ধরে দুর্গাপুরের বেনাচিতির নুতনপল্লীর রুইদাস পাড়ায় কিছু দুষ্কৃতি গায়ের জোরে সিন্ডিকেট সহ অসামাজিক কার্যকলাপ চালাচ্ছে । ওই এলাকার এক প্রতিবাদী যুবক তপন সিং প্রতিবাদ করায় শুক্রবার দিনে দুপুরে প্রকাশ্যেই জনা পঞ্চাশেক দুষ্কৃতি লাঠি, রড নিয়ে হামলা চালায় ।
এই ঘটনা দেখে পাড়ার মহিলারা প্রতিবাদী যুবককে সমর্থন জানিয়ে দুষ্কৃতিদের বিরুদ্ধে রুখে দাঁড়ালে দুষ্কৃতিরা ওই মহিলাদেরও রেয়াত করেনি । তপন বাবুর ভাইপো সুব্রত সিং কাকাকে বাঁচাতে গেলে দুষ্কৃতিরা রড ও লাঠি নিয়ে হামলা চালায় এবং ব্যাপক মারধর করে ও দু’রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ । কিন্তু গুলিতে কেউ আহত হয়নি। পরে পুলিশ এলে পাড়ার বাসিন্দার দুষ্কৃতিদের দৌরাত্মের প্রতিবাদে পুলিশের সামনে বিক্ষোভ প্রদর্শন করে এবং দুষ্কৃতদের অবিলম্বে গ্রেপ্তার ও অসামাজিক কার্যকলাপ বন্ধ করার দাবি জানায়।
আহত সুব্রতকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে। তপন সিং এবিষয়ে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছে। রুইদাস পাড়ার বাসিন্দারা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে দুষ্কৃতিদের দৌরাত্মে এলাকার মানুষ অতিষ্ঠ। একই কথা বলেন তপন ও সুব্রত সিং-এর পরিবার । তাদের অভিযোগ সিন্ডিকেট ও অসামাজিক কাজকর্ম বন্ধের প্রতিবাদ করায় প্রহৃত হল । দুষ্কৃতিরা প্রাণে মারতে গুলিও চালায় কিন্তু অল্পের জন্য রক্ষা পেয়ে যায়।
দুর্গাপুরের দুই নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বলেন,”পাড়ায় দীর্ঘদিন ধরে দুষ্কৃতিরাজ চলছে। সিন্ডিকেট বন্ধ করতে গিয়ে তপন ও সুব্রত সিং দুষ্কৃতিদের হাতে আক্রান্ত হল ।  থানায় আগেও এবিষয়ে অভিযোগ জানানো হয়েছিল । আমরা কড়া হাতে দুষ্কৃতি দমন করার আবেদন জানিয়েছি পুলিশকে।” দুর্গাপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে ৷ তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি।
First published: January 6, 2017, 7:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर