Home /News /south-bengal /
Murshidabad: গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকাকে হোয়াটসঅ্যাপ, মিলল না সাড়া, চরম সিদ্ধান্ত যুবকের

Murshidabad: গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকাকে হোয়াটসঅ্যাপ, মিলল না সাড়া, চরম সিদ্ধান্ত যুবকের

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

মঙ্গলবার দুপুরে বাড়িতে ঘরে বসেই ফোনে প্রেিমকার সঙ্গে ফোনে কথা বলছিলেন রামপ্রসাদ। সেই সময়ই দু' জনের মধ্যে বাদানুবাদ শুরু হয়।

  • Share this:

    #প্রণব কুমার বন্দ্যোপাধ্যায়, বহরমপুর: প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা প্রেমিকের। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ার রুকুনপুর মামুদপুর এলাকায়। মৃতের নাম রামপ্রসাদ দে (২০)।

    ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পরিবার সূত্রে জানা যায়, আমতলা কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিল রামপ্রসাদ দে। কলেজেরিই এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। ওই তরুণীর বাড়ি নওদার পাটিকাবাড়ি এলাকায় বলে জানাগিয়েছে।

    আরও পড়ুন: প্রেমের বিয়ে নাকি নাবালিকা অপহরণ! চার মাস পর ফোন অন করতেই সর্বনাশ হল যুবকের!

    মঙ্গলবার দুপুরে বাড়িতে ঘরে বসেই ফোনে প্রেিমকার সঙ্গে ফোনে কথা বলছিলেন রামপ্রসাদ। সেই সময়ই দু' জনের মধ্যে বাদানুবাদ শুরু হয়। হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নেয় রামপ্রসাদ। আত্মহত্যার আগে প্রেমিকার ফোনে হোয়াটসঅ্যাপে গলায় ফাঁস লাগানোর ছবি পাঠায়। তার পরেই রামপ্রসাদের প্রেমিকা রামপ্রসাদ এর হোয়াসঅ্যাপ ব্লক করে দেয়।

    আরও পড়ুন: পাটের জমিতে পড়ে মৃত-দেহ! কাটা মুণ্ডু ঘুরছে পলিথিনে! এর পরেই যা ঘটল নওদায়...

    এর পরেই নিজের ঘর থেকে বেরিয়ে পাশের একটি ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা রামপ্রসাদের ঝুলন্ত দেহ দেখতে পান৷ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়৷ মৃতের দাদা জানান, 'নওদার পাটিকাবাড়ির এক'f মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল ভাইয়ের। এক সঙ্গেই আমতলা কলেজে পড়াশোনা করত ওরা। হয়তো সম্পর্কে চিড় ধরাতেই ভাই আত্মহত্যা করেছে।'

    ওই তরুণীর শাস্তি দাবি করেন মৃতের দাদা। ঘটনার খবর পেয়ে হরিহরপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুর মেডিক্যাল কলেজে পাঠায়। যদিও এই ঘটনায় ওই কলেজ ছাত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়৷

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Murshidabad, Suicide

    পরবর্তী খবর