করোনা সতর্কতার জের, বীরভূম সফর আপাতত বাতিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

করোনা সতর্কতার জের, বীরভূম সফর আপাতত বাতিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

বন্ধ করে দেওয়া হয়েছে বোলপুরের সোনাঝুরির হাট । বীরভূম-ঝাড়খণ্ড সীমান্তে কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ-প্রশাসন।

  • Share this:

#বীরভূম: করোনার সতর্কতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বীরভূম সফর আপাতত বাতিল হল। ১৯ মার্চ বোলপুরের গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে প্রশাসনিক বৈঠক করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

সেই মতো প্রায় সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছিল বীরভূম জেলা প্রশাসন। মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানিয়ে দেওয়া হয়েছে, মুখ্যমন্ত্রীর সফর আপাতত বাতিল করে দেওয়া হয়েছে । করোনা সতর্কতাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। বীরভূমে করোনা সংক্রমণ সতর্কতায় এবছর বাতিল করে দেওয়া হয়েছে শান্তিনিকেতনের বসন্ত উৎসব।

বন্ধ করে দেওয়া হয়েছে বোলপুরের সোনাঝুরির হাট । বীরভূম-ঝাড়খণ্ড সীমান্তে কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ-প্রশাসন। এরই মাঝে ১৯ মার্চ বোলপুরের গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে একটি প্রশাসনিক বৈঠক করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের। ১৮ মার্চ বুধবার বীরভূমে আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। ১৯ তারিখ প্রশাসনিক বৈঠক করে ২০ মার্চ মুখ্যমন্ত্রীর কলকাতা ফিরে যাওয়ার কথা ছিল। মুখ্যমন্ত্রীর জন্য বোলপুরের বল্লভপুর গেস্ট হাউজ়ে থাকার ব্যবস্থাও করা হয়েছিল প্রশাসনের তরফে। কিন্তু সবই আপাতত বাতিল ৷

মুখ্যমন্ত্রী ফের কবে জেলা সফরে আসবেন সেই দিন পরেই নির্ধারণ করা হবে । বীরভূমের জেলা শাসক মৌমিতা গোদারা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক আপাতত স্থগিত হওয়ার চিঠি আমরা পেয়েছি।

Supratim Das

First published: March 16, 2020, 10:42 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर