Football World Cup 2018

বাঁকুড়ায় নার্সিংহোম মালিকদের সঙ্গে বৈঠকের সম্ভাবনা মুখ্যমন্ত্রীর

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 03, 2017 02:29 PM IST
বাঁকুড়ায় নার্সিংহোম মালিকদের সঙ্গে বৈঠকের সম্ভাবনা মুখ্যমন্ত্রীর
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 03, 2017 02:29 PM IST

#বাঁকুড়া: আগামীকাল, মঙ্গলবার বাঁকুড়ায় আসছেন মুখ্যমন্ত্রী । সরকারি জনসভা ও প্রশাসনিক বৈঠকের পাশাপাশি জেলার নার্সিংহোম মালিকদের সঙ্গেও বৈঠকের সম্ভাবনা মুখ্যমন্ত্রীর ৷

মঙ্গলবার বিকেলে ঝাড়গ্রাম থেকে হেলিকপ্টারে বাঁকুড়ায় আসার কথা মুখ্যমন্ত্রীর । রাতে তিনি থাকবেন বাঁকুড়ার সার্কিট হাউসে । বুধবার দপুর আড়াইটা নাগাদ বাঁকুড়া শহরের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তাঁর । তার আগেই জেলার নার্সিংহোম মালিকদের সঙ্গে বৈঠক করার সম্ভাবনা মুখ্যমন্ত্রীর । এর জন্য জেলার প্রতিটি নার্সিংহোমকে জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে বলে খবর ।

প্রশাসনিক বৈঠক শেষে জেলার শুনুকপাহাড়িতে সরকারি জনসভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর । সভা শেষে বুধবার সন্ধ্যায় সড়কপথে পুরুলিয়া যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর । প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে শুনুকপাহাড়ির সরকারি জনসভা থেকে বেশ কিছু সরকারি প্রকল্পের শিলান্যাস , উদ্বোধন ও ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী । মুখ্যমন্ত্রীর এই সফরকে ঘিরে আজ, সোমবার থেকেই কার্যত কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বাঁকুড়া শহর সহ সভা মঞ্চ । মঞ্চ প্রস্তুতির কাজও প্রায় শেষ লগ্নে ।

First published: 02:29:48 PM Apr 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर