Home /News /south-bengal /
লকডাউনের জেরে রোজগার নেই, বাবা মোবাইল কিনে দিতে না পারায় আত্মহত্যা ছেলের !

লকডাউনের জেরে রোজগার নেই, বাবা মোবাইল কিনে দিতে না পারায় আত্মহত্যা ছেলের !

Representational Image

Representational Image

গুরুতর আহত অবস্থায় মইন খান নামের ওই কিশোরকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে সে মারা যায়।

  • Share this:

#ফারাক্কা: লকডাউনের মধ্যে কাজ বন্ধ। ছেলের বায়না ছিল নতুন মোবাইল কিনে দেওয়ার। আর তা না দিতে পারার জন্য কীটনাশক খেয়ে আত্মহত্যা করল দ্বাদশ শ্রেণীর ছাত্র। ঘটনাটি ঘটেছে বুধবার ফরাক্কার মানিকনগরে।

গুরুতর আহত অবস্থায় মইন খান নামের ওই কিশোরকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে সে মারা যায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

বন্ধুদের সকলের কাছে রয়েছে মোবাইল ফোন। মায়ের কাছে সে বায়না ধরেছিল নতুন মোবাইল কিনে দেওয়ার। লকডাউনের জেরে দিনমজুর বাবার কাজ বন্ধ। সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। বুধবার সকালে এই নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হয় ছেলে। তারপরে ধানের জমিতে দেওয়া কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে মইন। গুরুতর আহত অবস্থায় তাকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার সকালে মারা যায় মইন। বাবা মধুর খান বলেন, ‘‘কাজ না থাকায় সংসার চালাতে পারছি না। মোবাইল কিনে দিতে পারব না বলায় ছেলে যে আত্মহত্যা করবে তা ভাবতে পারিনি। আমার সব শেষ হয়ে গেল।’’

Pranab Kumar Banerjee

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Suicide

পরবর্তী খবর