Home /News /south-bengal /
বচসা থেকে হাতাহাতি-বাইক ভাঙচুর! এলাকা দখল-প্রোমোটিং ঘিরে রণক্ষেত্র চারু মার্কেট

বচসা থেকে হাতাহাতি-বাইক ভাঙচুর! এলাকা দখল-প্রোমোটিং ঘিরে রণক্ষেত্র চারু মার্কেট

শনিবার রাতে সাবির তার দলবল নিয়ে ৮৯ নম্বর ওয়ার্ডে এসে আচমকাই গালিগালাজ শুরু করে রাজুর লোকজনের ওপর। এরপরেও বচসা গড়ায় হাতাহাতিতে।

  • Share this:

    #কলকাতা: এলাকা দখল ও প্রোমটিংকে কেন্দ্র করে রণক্ষেত্র চারু মার্কেট। দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ৮৯ নম্বর ওয়ার্ডের গোবিন্দ বানার্জি লেন। অভিযোগ, বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সাবির আলির সঙ্গে গন্ডগোল বাঁধে তৃণমূল নেতা অরূপ রায় ঘনিষ্ঠ রাজু খানের।

    দু'জনের নামেই চারু মার্কেট থানাতে একাধিক অভিযোগ রয়েছে। শনিবার রাতে সাবির তার দলবল নিয়ে ৮৯ নম্বর ওয়ার্ডে এসে আচমকাই গালিগালাজ শুরু করে রাজুর লোকজনের ওপর। এরপরেও বচসা গড়ায় হাতাহাতিতে। পরিস্থিতি আরও খারাপ হলে এলাকায় কয়েকটি গাড়ি বাইক ভাঙচুর করে সাবিরের লোকজন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ফের গভীর রাতে দু-দলের মধ্যে গন্ডগোল বাঁধে। এই নিয়ে দুটি অভিযোগ ও পাল্টা অভিযোগ হয়েছে। কেউ গ্রেফতার হয়নি।

    রাজুর দাবি, সাবির এলাকায় মদ জুয়া সাট্টা চালানোর চেষ্টা করে। আমরা বাধা দিতে গেলে গন্ডগোল হয়। সাবির নিজের সঙ্গে গুন্ডা নিয়ে ঘোরে। রাজু গাজী ও পাচু গাজী, দুজনেই খুনের ঘটনায় অভিযুক্ত। জেলও খেটেছে। আমাদের এলাকায় ঢুকে প্রোমোটিং করার চেষ্টা করে। অন্যদিকে, সাবিরকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। রবিবার সকালে দেখা যায় এলাকা থমথমে। পুলিশ পিকেট বসেছে।

    SUKANTA MUKHERJEE

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Charumarket

    পরবর্তী খবর