প্রথম বর্ষের ছাত্রীকে কটূক্তি, দুই বর্ষের ছাত্রদের মধ্যে তুমুল সংঘর্ষ ডায়মন্ড হারবার কলেজে

প্রথম বর্ষের ছাত্রীকে কটূক্তি, দুই বর্ষের ছাত্রদের মধ্যে তুমুল সংঘর্ষ ডায়মন্ড হারবার কলেজে

কলেজের অধ্যক্ষ জানিয়েছেন ছাত্রীকে কটূক্তি করার ঘটনার কোনও অভিযোগ তাঁর কাছে আসেনি।

  • Share this:

#ডায়মন্ড হারবার: ছাত্রীকে কটূক্তি করে সংঘর্ষে উত্তাল হল ডায়মন্ড হারবার থানার সরিষা শিশু রাম দাস কলেজ চত্বর। দু’দলের ছাত্রের মধ্যে সংঘর্ষ । যখম তিন ছাত্র। বেশ কয়েকদিন ধরেই প্রথম বর্ষের এক ছাত্রীকে কটূক্তি করেছিলেন প্রথম বর্ষের ছাত্ররা। এরপরে ওই ছাত্রী কলেজের দ্বিতীয় ও তৃতীয় বর্ষের ছাত্রদেরকে অভিযোগ জানান। অভিযোগ পেয়ে দ্বিতীয় বর্ষের ছাত্ররা প্রথম বর্ষের ছাত্রদেরকে কটূক্তি করতে নিষেধ করেন।

বুধবার দুপুরে দুই বর্ষের ছাত্রদের মধ্যে ঝামেলা শুরু হয়। তারপরেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই বর্ষের ছাত্ররা। প্রাথমিকভাবে ব্যাপার মিটমাট হয়ে গেলেও দুপুরে বহিরাগত কয়েকজনকে নিয়ে প্রথম বর্ষের ছাত্ররা দ্বিতীয় বর্ষের ছাত্রদের উপরে আক্রমণ করেন বলে অভিযোগ। বাঁশ ও লাঠি দিয়ে আক্রমণ করা হয় বলে অভিযোগ। এই সংঘর্ষে তিন জন ছাত্র গুরুতর জখম হয়েছেম। তাঁদেরকে ডায়মন্ডহারবার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় রীতিমতো উত্তাল হয়ে ওঠে কলেজ চত্বর।

পরে ডায়মন্ড হারবার থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কলেজের অধ্যক্ষ জানিয়েছেন ছাত্রীকে কটূক্তি করার ঘটনার কোনও অভিযোগ তাঁর কাছে আসেনি। তবে বহিরাগত কিছু লোক এসে কলেজের কয়েকজন ছাত্রের উপর আক্রমণ করেছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানায় অভিযোগ জানিয়েছেন তিনি।

First published: 07:42:53 PM Sep 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com