দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ফের জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের, আহত আরও ২

ফের জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের, আহত আরও ২

ফের পথ দুর্ঘটনায় মৃত্যু হল কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারের। পূর্ব বর্ধমান জেলার গলসির পর এবার এবার দেওয়ানদিঘি থানার হলদি মোড়ে গাড়ির ধাক্কায় আরওএক সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু হল।

  • Share this:

#বর্ধমান: ফের পথ দুর্ঘটনায় মৃত্যু হল কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারের। পূর্ব বর্ধমান জেলার গলসির পর এবার এবার দেওয়ানদিঘি থানার হলদি মোড়ে গাড়ির ধাক্কায় আরওএক সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু হল। সপ্তাহ খানেক আগে বর্ধমানের দু নম্বর জাতীয় সড়কে গলসিতে কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ারকে পিষে দেয় একটি দশচাকা লরি।দুর্ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। রবিবার বর্ধমান বোলপুর জাতীয় সড়ক এন এইচ টু বির হলদি মোড়ে মোটর সাইকেল আরোহী সিভিক ভলেন্টিয়ারকে মুখোমুখি ধাক্কা মারে একটি চারচাকা গাড়ি। মোটর সাইকেলে ধাক্কা মারার পর বেসামাল চারচাকা গাড়িটি একটি বাড়িতে ধাক্কা মারে। তাতে আহত হন গাড়ির আরোহীরাও। দুর্ঘটনায় গুরুতর আহত হন সিভিক ভলেন্টিয়ার কাঞ্চন হাজরা। তাঁর বাড়ি স্হানীয় দেপাড়া গ্রামে।কলকাতা থেকে আসাবোলপুরমুখী চার চাকা গাড়ির আরোহী দুই মহিলাও আহত হন।সবাইকেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আহত সিভিক ভলেন্টিয়ার কাঞ্চন হাজরাকে অনানয় সুপার স্পেশালিষ্টি হাসপাতালে রেফার করা হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

ধাক্কা মারার পর একটি বসত বাড়িতে ঢুকে যায় কলকাতা থেকে আসা ওই গাড়িটি। ওই গাড়িতে ছিলেন দু'জন মহিলা এবং একজন চালক। চালককে আটক করে গ্রামবাসীরা পুলিশের হাতে তুলে দেয়। এই দুর্ঘটনার পর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বেশ কিছুক্ষণ জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। দেওয়ানদিঘী থানার পুলিশ গিয়ে পরিস্থিতির সামাল দেয়। এলাকার বাসিন্দারা জানান, বোলপুরমুখী চারচাকা লাল রঙের গাড়িটি মোটর সাইকেল আরোহী সিভিক ভলেন্টিয়ারকে ধাক্কা মারে। তারপর গাড়িটি বর্ধমানমুখী অন্য একটি চারচাকা গাড়িকে ধাক্কা মেরে বাড়ির দেওয়ালে ধাক্কা দেয়। দুর্ঘটনার জেড়ে ঘন্টা খানেক অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক।

Published by: Akash Misra
First published: November 8, 2020, 8:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर