Home /News /south-bengal /
CID: পূর্ব বর্ধমানে দুর্ঘটনার কবলে সিআইডির গাড়ি, মৃত ২ আহত ১

CID: পূর্ব বর্ধমানে দুর্ঘটনার কবলে সিআইডির গাড়ি, মৃত ২ আহত ১

সিআইডি সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ডিএসপি পদমর্যাদার অফিসারের

  • Share this:

#বর্ধমান: দুর্ঘটনার কবলে সিআইডির গাড়ি। মৃত ২ আহত ১। মঙ্গলবার বেলা ১১টা নাগাদ ২ নং জাতীয় সড়কের জামালপুর থানার আঝাপুর মোড়ে দুর্ঘটনা ঘটে। সিআইডি সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ডিএসপি পদমর্যাদার অফিসার ও এক সিভিক ভলান্টিয়ারের।

সিআইডি তরফে জানা যায়, মৃত অফিসারের নাম প্রশান্ত নন্দী, মৃত সিভিক ভলান্টিয়ার সন্তোষ সরকার। দুর্ঘটনায় আহত গাড়িচালকের নাম শুভঙ্কর মাঝি। বর্ধমান থেকে কলকাতার দিকে যাওয়ার সময় দু নম্বর জাতীয় সড়কে আঝাপুর মোড়ের কাছে দুর্ঘটানর কবলে পড়ে সিআইডি-র গাড়িটি। একটি ট্রেলারের সঙ্গে সিআইডি-র গাড়ির সংঘর্ষ হয়, দুটি গাড়ি একই দিকে যাচ্ছিল।

আরও পড়ুন: মর্মান্তিক! দিঘার পথে ট্রেন থেকে ঝুঁকে গুটখার পিক ফেলতে গিয়ে জীবন শেষ তরুণের

আহতদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি উইং অনাময় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা দু'জনকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশিস সেন-সহ অন্যান্য আধিকারিকরা ঘটনাস্থল ও হাসপাতালে ছুটে যান। দুর্ঘটনার কারণ বিস্তারিত ভাবে জানার চেষ্টা করছে জেলা পুলিশ।

আরও পড়ুন: স্ত্রীকে অপহরণ করার অভিযোগ খোদ স্বামীর বিরুদ্ধে! তার পর যা ঘটল, দমদমের ঘটনা অবাক করবে

অন্যদিকে, মঙ্গলবার মর্মান্তিক দুর্ঘটনা ঘটে উলুবেড়িয়ায়-ও। ঘা যাওয়ার পথে ট্রেন থেকে পরে মৃত্যু তরুণের । নিহত তরুণ, ১৮ বছর বয়সি শেখ আরিফের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার অন্তর্গত আলমনগরে ৷ দুর্ঘটনাটি ঘটেছে সোমবার দক্ষিণ পূর্ব রেলের উলুবেড়িয়া ও বীরশিবপুর রেলস্টেশনের মাঝে। ঘটনাস্থলে উলুবেড়িয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

Saradindu Ghosh

Published by:Rukmini Mazumder
First published:

Tags: CID

পরবর্তী খবর