খেলতে গিয়ে আর বাড়ি ফিরল না...গর্ত থেকে উদ্ধার শিশুর নিথর দেহ

খেলতে গিয়ে আর বাড়ি ফিরল না...গর্ত থেকে উদ্ধার শিশুর নিথর দেহ
representative image
  • Share this:

#কাটোয়া: গর্তে পড়ে মৃত্যু ৬ বছরের শিশুর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কাটোয়া থানার গোপালপুর গ্রামের পূর্ব পাড়ায়। জানা গিয়েছে, রবিবার দুপুরে বাড়ির পাশেই খেলছিল প্রাক প্রাথমিকের পড়ুয়া দেব মণ্ডল। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও দেব বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। শুরু হয় বাচ্চাটির খোঁজ! কিন্তু কিছুতেই হদিশ পাওয়া যায় না দেবের।

এরপর বিকেলের দিকে, প্রতিবেশী পুষ্পেন মণ্ডলের বাড়ির কাছে কেটে রাখা একটি জলপূর্ণ গর্তের উপর দেবের চটি ভাসতে দেখা যায়। গর্তে নেমে তল্লাশি করতেই উদ্ধার হয় শিশুর নিথর দেহ। স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা বাসিন্দারা জানান, ওই গ্রামেরই বাসিন্দা পুষ্পেন মণ্ডল বাড়ি বানানোর জন্য প্রায় ১৫ ফুট গভীর গর্ত কেটেছিলেন। বৃষ্টি হওয়ার ফলে, গর্ত জলে ভরে যায়। প্রাথমিক অনুমাণ, শিশুটি খেলতে খেলতে ওই গভীর গর্তে পড়ে জলে ডুবে যায়।

ঘটনায় শোকের ছায়া নেমে আসে গোটা অঞ্চলে। কাটোয়া থানায় পুষ্পেন মণ্ডলের বিরুদ্ধে শিশুর বাবা সঞ্জীব মণ্ডল অভিযোগ দায়ের করেছেন।  তদন্ত শুরু করেছে পুলিশ । তবে, ঘটনার পর থেকেই পুষ্পেন মণ্ডল পলাতক।

অন্য ভিডিও দেখুন-আগুন লাগিয়ে দেওয়া হল বিস্তীর্ণ জঙ্গলে, আইনি ব্যবস্থা নেবে বনদফতর

First published: 03:48:52 PM Mar 04, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर