corona virus btn
corona virus btn
Loading

মুর্শিদাবাদ কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের পরিচালন সমিতির সদস্যের বিরুদ্ধে এফআইআর সভাধিপতি-র

মুর্শিদাবাদ  কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের পরিচালন সমিতির সদস্যের বিরুদ্ধে এফআইআর সভাধিপতি-র

কলেজের কিছু কর্মচারীর প্ররোচনা তে এই সমস্ত কাজ করছেন জেলা সভাধিপতি। তদন্ত করলেই সঠিক তথ্য উঠে আসবে।

  • Share this:

 #মুর্শিদাবাদ:  কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের আর্থিক দুর্নীতির সহ একাধিক অভিযোগ তুলে পরিচালন সমিতির তিন সদস্যের বিরুদ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করলেন জেলা সভাধিপতি মোশারফ হোসেন।

জেলা সভাধিপতি বলেন, পূর্বতন পরিচালন সমিতির অডিট রিপোর্টে প্রায় আড়াই কোটি টাকার দুর্নীতির খোঁজ পাওয়া গেছে। জমি কেনার ক্ষেত্রে ও আর্থিক অসঙ্গতির লক্ষ্য করা গেছে। ব্যাংকের ডুবলিকেট প্যান কার্ড তৈরি করে একাউন্ট ওপেন  করেছিল পরিচালন সমিতির সদস্যরা। এই সমস্ত অভিযোগ থাকায় তিনজন পরিচালন সমিতির সদস্যের বিরুদ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেই আমরা সেটা চাইছি।প্রসঙ্গত হাজার ১৯৯৭ সালে মুর্শিদাবাদ জেলা পরিষদের সহযোগিতায় বহরমপুর এর বানজেটিয়া তে পূর্ণাঙ্গ ইঞ্জিনিয়ারিং কলেজ হিসেবে এমসিইটি পথ চলা শুরু করে। তৎকালীন জেলা পরিষদের সভাধিপতি নৃপেন চৌধুরীর উদ্যোগেই এই কলেজ শুরু হয়েছিল।

জেলা শাসক ও জেলা পরিষদের সভাধিপতি এই পরিচালন সমিতির পদাধিকারী বলে ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান  নিযুক্ত হন।২০১৯ সাল থেকে এই কলেজের দায়িত্ব ভার নেন জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন। এই ব্যাপারে বদরুদ্দীন শেখ বলেন, প্রতিবছর অডিট হয়।  কলেজের কিছু কর্মচারীর প্ররোচনা তে এই সমস্ত কাজ করছেন জেলা সভাধিপতি। তদন্ত করলেই সঠিক তথ্য উঠে আসবে।

Pranab Kumar Banerjee

Published by: Debalina Datta
First published: August 29, 2020, 1:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर