Home /News /south-bengal /
রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা হাসপাতালে !

রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা হাসপাতালে !

চিকিৎসার গাফিলতির অভিযোগে উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্ত্বরে। দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার জয়নগর গ্রামীণ হাসপাতালের ঘটনা।

  • Share this:

    #কুলতলি, দক্ষিণ ২৪ পরগনা: রোগী মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতালে ছড়াল উত্তেজনা ৷ চিকিৎসার গাফিলতির অভিযোগে উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্ত্বরে। দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার জয়নগর গ্রামীণ হাসপাতালের ঘটনা। চিকিৎসককে মারধর করে দীর্ঘক্ষণ হাসপাতালের গেটে তালা মেরে বিক্ষোভ দেখায় রোগীর আত্মীয় ও এলাকাবাসীরা।

    বুধবার বিকেল থেকেই এই ঘটনায় কার্যত হাসপাতাল চত্বরে ব্যাপক গণ্ডগোল দেখা দেয়। ঘটনাস্থলে কুলতলি থানার পুলিশ থাকলেও এখনো পরিস্থিতি স্বাভাবিক হয়নি। অভিযোগ, এদিন সকালে অটো দুর্ঘটনার জেরে কুলতলি ব্লকের সানকিজাহানের বাসিন্দা প্রশান্ত নস্কর আহত হন। এরপর তিনি হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। কিন্তু দীর্ঘক্ষণ তার চিকিৎসা হয় না বলে অভিযোগ। বারবার হাসপাতাল কর্তৃপক্ষ বিএমওএইচ ডাঃ সুপদ মণ্ডলকে জানালেও তিনি প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেননি বলে অভিযোগ।

    এরপর বেলা আড়াইটে নাগাদ মৃত্যু হয় বছর আঠাশের ওই যুবক প্রশান্ত নস্করের। এরপরই স্থানীয় মানুষজন ও রোগীর আত্মীয়রা ক্ষিপ্ত হয়ে ওঠে। অভিযুক্ত চিকিৎসককে মারধর করে হাসপাতালের ঘরে আটকে রাখে। খবর পেয়ে কুলতলি থানার পুলিশ ঘটনাস্থলে এলেও এখনও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এলাকার মানুষের অভিযোগ হাসপাতালে ঠিকমত চিকিৎসা না করে এই ডাক্তার বাইরে একাধিক চেম্বার করেন। সেই কারনে হাসপাতালে সাধারন মানুষকে পরিষেবা দেননা। এই ডাক্তারের অপসারণ চেয়ে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার মানুষজন।

    First published:

    Tags: Patient Death, দক্ষিণ ২৪ পরগনা, রোগী মৃত্যু

    পরবর্তী খবর