Home /News /south-bengal /
পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যু ঘিরে রণক্ষেত্র রায়গঞ্জ

পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যু ঘিরে রণক্ষেত্র রায়গঞ্জ

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যু ঘিরে রণক্ষেত্র রায়গঞ্জ। শিলিগুড়ি মোড়ে লরির ধাক্কায় দশম শ্রেণির ছাত্রের মৃত্যুর পরই অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা।

  • Share this:

    #রায়গঞ্জ: পথ দুর্ঘটনায় ছাত্র মৃত্যু ঘিরে রণক্ষেত্র রায়গঞ্জ। শিলিগুড়ি মোড়ে লরির ধাক্কায় দশম শ্রেণির ছাত্রের মৃত্যুর পরই অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। পুলিশকে লক্ষ করে চলে ইঁটবৃষ্টি, বোমা। পরিস্থিতি আয়ত্বে আনতে পুলিশের লাঠি চালাতে হয়। ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। আড়াই ঘণ্টার পর আয়ত্বে আসে পরিস্থিতি।

    প্রতিদিনের মত সকাল দশটায় সাইকেলে করে স্কুলে যাচ্ছিল সুদর্শনপুর দ্বারিকাপ্রসাদ উচ্চ বিদ্যাচক্রের দশম শ্রেণির ছাত্র প্রদীপ চট্টোপাধ্যায়। শিলিগুড়ি মোড়ে আচমকা তাঁর সাইকেলে পিছন থেকে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছাত্রের। এরপরই অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা।

    পুলিশের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, পথ নিরাপত্তায় নজর না দিয়ে তোলা তুলতেই ব্যস্ত থাকে পুলিশ। ভাঙচুর করা হয় পুলিশ কিয়স্ক। পুলিশকে লক্ষ করে চলে ইটবৃষ্টি। বোমাও ছোঁড়া হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় ঘাতক লরিটি। আগুন লাগানোরও চেষ্টা হয়। সেই সময়ে পুলিশকে বাঁচাতে গিয়ে আহত হন স্থানীয় এক বাসিন্দা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পালটা লাঠিচা‍র্জ করে পুলিশ। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। নামানো হয় র‍্যাফ, কমব্যাট ফোর্স। আনা হয় জলকামান। যদিও জলের অভাবে তা ব্যবহার করা যায়নি। আড়াই ঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে অবরোধ ওঠে।

    First published:

    Tags: Chaos In Raigunj, Student dies in road accident

    পরবর্তী খবর