বীরভূমে পালা বদল, শারীরিক অসুস্থতার কারণ দেখালেও চেয়ারপার্সন বদলে জোর জলঘোলা

বীরভূমে পালা বদল, শারীরিক অসুস্থতার কারণ দেখালেও চেয়ারপার্সন বদলে জোর জলঘোলা

তিনি ২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সিউড়ি পুরসভার চেয়ারম্যান ছিলেন।

তিনি ২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সিউড়ি পুরসভার চেয়ারম্যান ছিলেন।

  • Share this:

#বীরভূম:  সিউড়ি পুরসভার প্রশাসক মণ্ডলীর বর্তমান চেয়ার পার্সন পদ থেকে পদত্যাগ পত্র লিখে দাঁড়ালেন প্রাক্তন সিউড়ি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়। তার বদলে চেয়ারপার্সন হলেন প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য প্রনব কর। তবে আপাতত প্রশাসক মন্ডলীতেই থাকছেন উজ্জ্বল বাবু,  তবে আগামীদিনে প্রশাসক মন্ডলীতে থাকবেন কিনা ভেবে দেখবেন বলে জানিয়েছেন।

বীরভূমের সিউড়ি পুরসভার নতুন চেয়ারপার্সন হলেন প্রণব কর। তিনি সিউড়ী পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর। পুরবোর্ডের মেয়াদ শেষ হওয়ার পর পুরসভা পরিচালনার জন্য চার সদস্যের প্রশাসক মন্ডলী গঠন করা হয়। এতদিন ঠিক চললেও উজ্জ্বল চট্টোপাধ্যায়কে পরিবর্তন করে প্রণববাবুকে দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব পরিবর্তন নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক মহলে জল্পনা। অবশ্য পুরসভা সুত্রে জানা গিয়েছে চার সদস্যের প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য থাকছেন উজ্জ্বল চট্টোপাধ্যায়। উজ্জ্বল চট্টোপাধ্যায় ২০০০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত তৃনমুলের হয়ে দাঁড়িয়ে বিভিন্ন ওয়ার্ডে জয়ী হয়ে কাউন্সিলার ছিলেন।

তিনি ২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সিউড়ি পুরসভার চেয়ারম্যান ছিলেন। তবে তিনি জানিয়েছেন অনুব্রত মণ্ডল কে চিঠি লিখে তার পদত্যাগের কথা জানিয়েছেন, কারণ শারীরিক অসুস্থতার জন্য তিনি নাকি সময় দিতে পারছিলেন না সিউড়ি পুরসভায়। সেইমতো নগর উন্নয়ন দপ্তর থেকে চিঠি আছে প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য প্রনব করকে চেয়ারপারসন হিসেবে দায়িত্ব দেওয়ার। সেইমতো আজ দায়িত্ব বুঝে নেন প্রণব কর। তবে উজ্জ্বল বাবু জানিয়েছেন আগামী দিনে প্রশাসক মন্ডলীতে থাকবেন কিনা তা ভেবে দেখবেন আর তার এই উত্তরই বিভিন্ন ধরনের প্রশ্ন তুলছে।

Supratim Das
Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর