corona virus btn
corona virus btn
Loading

যেন সিনেমার প্লট ! ভরদুপুরে সাড়ে চার লাখ টাকার সোনা হাতিয়ে চম্পট ৪ যুবকের

যেন সিনেমার প্লট ! ভরদুপুরে সাড়ে চার লাখ টাকার সোনা হাতিয়ে চম্পট ৪ যুবকের

ভর দুপুরে সিনেমার প্লট সাজিয়ে চার লাখ টাকার সোনা নিয়ে চম্পট দিল ৪ যুবক

  • Share this:

SARADINDU GHOSH

#বর্ধমান: ভর দুপুরে সিনেমার প্লট সাজিয়ে চার লাখ টাকার সোনা নিয়ে চম্পট দিল ৪ যুবক। মঙ্গলবার দুপুরে বর্ধমানের সোনা পট্টিতে সবার চোখের সামনে এই ঘটনা ঘটেছে। ওই ৪ যুবকের উপস্থিত বুদ্ধি দেখে চোখ কপালে বর্ধমান থানার পুলিশের। সিসিটিভির ফুটেজ দেখে তাদের হদিশ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মন্তেশ্বরের সোনা ব্যবসায়ী কাজল দে গয়না গড়াতে এসেছেন, সবে পা রেখেছেন বর্ধমানের বড়বাজারের সোনাপট্টিতে। তাঁর সঙ্গে ছিল সাইড ব্যাগ। সেই ব্যাগের ভিতর টিফিন কৌটো, সেই কৌটোয় ছিল একশো গ্রাম খাঁটি সোনা।

আমড়াতলা গলির কাছে তিনি দেখেন পথচারীদের ব্যাগ চেকিং চলছে। তিনি সেই এলাকায় পা দিতেই তাঁর দিকে এগিয়ে যায় দুই যুবক। অন্য দু'জন তখন অন্য পথচারীর ব্যাগ চেকিংয়ে ব্যস্ত। কাজলবাবুর কাছে এগিয়ে এসে ওই দু'জন, নিজেদের কাস্টমস অফিসার পরিচয় দিয়ে ব্যাগ সার্চ করার কথা জানায়।

অন্যদেরও ব্যাগ তল্লাশি হচ্ছে দেখে আর কথা বাড়াননি কাজলবাবু। তিনি ব্যাগ খুলে দেখান। টিফিন বাক্স খুলে সোনা দেখিয়ে তাঁর সোনাপট্টিতে আসার উদ্দেশ্যর কথা জানান। টিফিন বাক্স পরীক্ষা করে তা ফিরিয়ে দেয় যুবকরা। এরপর দুটি কালো মোটর সাইকেলে চেপে তারা চলে যায়। নিশ্চিন্ত মনে কারিগরের কাছে গিয়ে টিফিন বক্স খুলতেই মাথায় হাত দিয়ে বসে পড়েন কাজলবাবু। দেখেন টিফিন বক্স ফাঁকা। বুঝে যান, তল্লাশির সময় হাত সাফাই করেছে ওই যুবকরা। তাঁকে ধোঁকা দিতেই পথচারীদের ব্যাগ তল্লাশির চিত্রনাট্য সাজিয়েছিল ওই চার যুবক।

তাঁর কথা শুনে জমা হন সোনাপট্টির ব্যবসায়ী কারিগররা। তাঁরা ওই যুবকদের খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু ততক্ষণে ধরাছোঁয়ার অনেক বাইরে চলে গিয়েছে তারা। খবর পেয়ে এলাকায় পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। গলির মধ্যে ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া ও কিছু সময় পর দুটি মোটর সাইকেলে চার যুবকের এলাকা ছাড়ার ছবি রয়েছে সিসিটিভি ফুটেজে।

First published: December 17, 2019, 11:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर