corona virus btn
corona virus btn
Loading

সিবিআই ছেলেখেলার তদন্ত করছে, তাই জেলেই মরতে হবে : সুদীপ্ত সেন

সিবিআই ছেলেখেলার তদন্ত করছে, তাই জেলেই মরতে হবে : সুদীপ্ত সেন
সুদীপ্ত সেন ৷ -ফাইল চিত্র ৷
  • Share this:

#বারাসাত: নজিরবিহীন ছেলে খেলার তদন্ত করছে সিবিআই। আজ শুক্রবার বারাসাত আদালতে সারদা মামলায় হাজিরা দিতে এসে এই মন্তব্য সারদা কর্তা সুদীপ্ত সেনের। তার আক্ষেপ জেলেই মৃত্যু হবে ৷ আর কিছু করার নেই-মত সারদা কর্তা সুদীপ্ত সেনের।আজ সারদা মামলার ফাইনাল চার্জশিট কবে দেব সিবিআই এই প্রশ্ন তোলেন বিচারক সোমনাথ চক্রবর্তী।

আজ আদালতে তদন্তকারী আধিকারিক অনুপস্থিতিতে ক্ষুব্ধ হন বিচারক।সিবিআই এর আইনজীবী কী নির্দেশ দেন আই ও এর সঙ্গে কথা বলে আদালতে জানাতে কত দিনের মধ্যে সারদা মামলার তদন্ত শেষ করবে সিবিআই।সিবিআই আইনজীবী এই দিন আদলতকে জানান আগামী সাতদিনের মধ্যে তারা রিপোর্ট দিয়ে জানাবে কত দিন পর তারা ফাইনাল চার্জশিট জমা দেবেন।ইতিমধ্যে এই মামলায় সাতটি চার্জশিট জমা দিয়েছে সিবিআই।

এদিনও অভিযুক্তদের কপি নিয়ে নেওয়ার কথা বলে বিচারক।তখন অভিযুক্তদের আইনজীবীরা মামলা তদন্তের দীর্ঘসুত্রীতা নিয়ে প্রশ্ন তোলেন। তারপর ক্ষুব্ধ বিচারক সিবিআই-এর আইনজীবীর কাছে জানতে চান কবে তারা ফাইনাল রিপোর্ট দেবেন।এইদিন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র আদালতের কাছে ভারত-বাংলাদেশ এর মধ্য হওয়া একটি র‌্যালিতে উপস্থিত থাকতে চেয়ে পাসপোর্ট ফিরে পাওয়ার আবেদন করেন।একই সঙ্গে সংগঠনের কাজে সারা ভারতে সহজে ঘোরার ফেরার অনুমতি চান।প্রয়োজনে এই মামলার তদন্তকারী অনুমতি নিয়েও চলতে চান তিনি এ ক্ষেত্রে। এই দিন প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ আদালতকে জানান একই মামলায় তাকে হাওড়া আদালতেও তাকে হাজিরা দিতে হচ্ছে।

First published: December 14, 2018, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर