corona virus btn
corona virus btn
Loading

কী সাংঘাতিক! বাড়ির ভিতর ঢুকে গেল গাড়ি

কী সাংঘাতিক! বাড়ির ভিতর ঢুকে গেল গাড়ি

প্রতিবাদে দীর্ঘক্ষণ গুরুত্বপূর্ণ রাস্তা অবরোধে করে রাখেন বাসিন্দারা।

  • Share this:

#বর্ধমান: কী সাংঘাতিক কাণ্ড! নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ি ভেঙে ভিতরে  ঢুকে গেল ম্যাটাডোর! শুধু তাই নয়, দেওয়াল ভেঙে বাড়িতে ঢোকার আগে বাড়ির সামনে এক মহিলাকেও সজোরে ধাক্কা মারে ম্যাটাডোরটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। প্রতিবাদে দীর্ঘক্ষণ গুরুত্বপূর্ণ রাস্তা অবরোধে করে রাখেন বাসিন্দারা। বুধবার পূর্ব বর্ধমানের জামালপুরে এই ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে জামালপুরের মেমারি তারকেশ্বর রোডে কেরিলি এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বেপরোয়া গতিতে গাড়িটি মেমারির দিক থেকে জামালপুরের দিকে যাচ্ছিল। এরপরই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ম্যাটাডোরের চালক। প্রথমে সজোরে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে ধাক্কা মারে। এরপর ম্যাটাডোরটি দেওয়াল ভেঙে বাড়ির ভেতরে ঢুকে যায়।

এরপরই স্থানীয় মানুষজন ছুটে এসে মহিলাকে উদ্ধার করে। তাঁকে হাসপাতালে পাঠানোর তোড়জোড় শুরু হয়। কিন্তু তার মধ্যে ঘটনাস্থলেই ওই মহিলার মৃত্যু হয়। মৃত মহিলার নাম সুপিয়া বেগম। দুর্ঘটনার খবর পেয়ে আশপাশ এলাকা থেকে বাসিন্দারা ভিড় করে। বেপরোয়া ভাবে গাড়ি চলাচল বন্ধে পুলিশি তৎপরতার দাবি জানান তারা। রাস্তায় হাম্পের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকার বাসিন্দারা। মেমারি তারকেশ্বর রোড অবরোধ করেন বিক্ষোভকারীরা। এর জেরে ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। তাতে অগুনতি ট্রাক ও অন্যান্য যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনা ঘটার দীর্ঘক্ষণ পর পুলিশ আসে বলে অভিযোগ জানান বাসিন্দারা।

অবরোধের খবর পেয়ে পুলিশ পৌঁছয়। ক্ষুব্ধ বাসিন্দাদের সঙ্গে আলোচনা করেন তাঁরা। পুলিশি আশ্বাসে বিক্ষোভ ওঠে। ঘটনায় গুরুতর আহত হন গাড়ির চালকও। তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি উইং হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে।

শরদিন্দু ঘোষ

Published by: Siddhartha Sarkar
First published: June 11, 2020, 8:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर