Home /News /south-bengal /
Accident: ভর-সন্ধ্যায় ঝাড়গ্রামের রাস্তা রক্তে মাখামাখি, আঁতকে উঠল সকলে! কী ঘটল?

Accident: ভর-সন্ধ্যায় ঝাড়গ্রামের রাস্তা রক্তে মাখামাখি, আঁতকে উঠল সকলে! কী ঘটল?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Accident: দ্রুত গতিতে থাকা বাইকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাঁশতলা এলাকায় রাস্তার ধারে একটি গাছে সজোরে ধাক্কা মারে।

  • Share this:

    #ঝাড়গ্রাম: ফের মর্মান্তিক পথ দুর্ঘটনা ঝাড়গ্রামের বাঁশতলা এলাকায়। দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু, আশঙ্কাজনক আরও দুই জন। বুধবার সন্ধ্যার মুখে দুর্ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের বাঁশতলা এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, ঝাড়গ্রাম ব্লকের টিয়াকাটি থেকে একটি বাইকে চারজন যুবক বাঁশতলা হয়ে বাঁধগোড়া অঞ্চলের নুয়াগড় গ্রামে যাচ্ছিল।

    দ্রুত গতিতে থাকা বাইকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাঁশতলা এলাকায় রাস্তার ধারে একটি গাছে সজোরে ধাক্কা মারে। যার ফলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঝাড়গ্রাম থানার পুলিশ। ঘটনাস্থলে গিয়ে বাইক দুর্ঘটনায় আহত চারজন যুবককে দ্রুত উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে পুলিশ। ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের ডাক্তার বাবুরা ওই চার যুবককে দেখার পর দুই জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুইজন যুবকের অবস্থা আশঙ্কাজনক। তবে মৃত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

    আরও পড়ুন: ফের কী হল অনুব্রত মণ্ডলের! রাতেই শোরগোল, তৃণমূল নেতাকে আনা হল কলকাতায়

    এদিকে, স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করলে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা এক গৃহবধূকে। ক্যানিং থানার গোপাল পুর পঞ্চায়েতের আমতলা গ্রামের সেলিম লস্করের পুত্র আমিরুল লস্করের সঙ্গে সাত মাস আগে বিয়ে হয় বারুইপুর থানার সূর্যপুর গ্রামের মাহবুব লস্করের কন্যার। বিয়ের কিছুদিন পর থেকে মেয়ের উপরে অত্যাচার হত, এমনকি বাপের বাড়ি থেকে টাকাপয়সা আনার জন্য চাপ দিত এমনই অভিযোগ মহিলার পরিবারের।

    আরও পড়ুন: তৃণমূলে বিশেষ দায়িত্ব পেলেন ফিরহাদ-অরূপ-সায়নী-ব্রাত্য, তৈরি হল রোস্টার!

    আরও অভিযোগ জামাইয়ের অবৈধ সম্পর্ক থাকায় তাঁর মেয়ে নাসিরা প্রতিবাদ করলে জুটত মারধর। এমনকি শ্বশুর-শাশুড়িকে জানালেও তারাও মারধর করত বলে অভিযোগ। এই ঘটনায় গতকাল রাতে তাকে বাঁশ দিয়ে মারধর করা হয় এমনকি গলায় বিষ ঢেলে মেরে ফেলার চেষ্টা হয় বলে অভিযোগ। এই ঘটনায় নাসিরার বাবা মাহবুব ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মহিলার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Accident Death, Jhargram

    পরবর্তী খবর