চোর সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ !

চোর সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ !

চোর সন্দেহে পিটিয়ে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায় I

  • Share this:

#ক্যানিং: চোর সন্দেহে পিটিয়ে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায় I ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার বুদোখালি বাজারে I নিহতের নাম হারুন মীর (৪৫)I

স্থানীয় ইটখোলা গ্রাম পঞ্চায়েত প্রধান খতিব সর্দার ও তার দুই সরকারি দেহরক্ষীর বিরুদ্ধে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে রবিবার রাতেই ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের স্ত্রী। গত ২৪ ফেব্রুয়ারি এলাকার তিনটি দোকানে চুরি হয়। সেই ঘটনার জেরে চায়ের দোকানদার হারুনকে তুলে নিয়ে গিয়ে বুদোখালি বাজারে তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে বেধরক মারধর করা হয় বলে অভিযোগ।

স্থানীয় ইটখোলা পঞ্চায়েত প্রধান খতিব সর্দার ও তার দুই দেহরক্ষী কাঠের ডাণ্ডা ও রড দিয়ে বেধরক মারধর করে হারুন মীরকে বলে অভিযোগ। বিকেল পাঁচটা থেকে রাত ন’টা পর্যন্ত চলে বেধরক মারধর। এরপর হারুনবাবু জ্ঞ্যান হারালে তাঁকে ফেলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। রাতে গুরুতর জখম অবস্থায় হারুনকে নিয়ে স্ত্রী আসমা বিবি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসার চেষ্টা করলেও প্রধান খতিব সর্দারের ভয়ে কেউ ভ্যান বা গাড়ি করে ২০ কিলোমিটার দূরে হাসপাতালে নিয়ে আসতে রাজি হয়নি।

স্থানীয় এক চিকিৎসক ও খতিব সর্দারের ভয়ে অসুস্থ হারুনের চিকিৎসা করতে চাননি। অবশেষে রবিবার বিকালে মৃত্যু হয় হারুনের। এরপর রবিবার সন্ধ্যায় ক্যানিং থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে। রবিবার রাতেই ক্যানিং থানায় প্রধান খতিব সর্দার-সহ বাকিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে হারুনের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

First published: 10:12:00 AM Mar 06, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर