corona virus btn
corona virus btn
Loading

হয় জীবনে ফিরে আসুক, নয় সমস্ত উপহার ফেরত দিক ! প্রেমিকার বাড়িতে ধর্নায় যুবক

হয় জীবনে ফিরে আসুক, নয় সমস্ত উপহার ফেরত দিক ! প্রেমিকার বাড়িতে ধর্নায় যুবক
Representative image

প্রেমিকার জীবনে অন্য পুরুষ! এই খবর পেয়েই মদ্যপ অবস্থায় প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক। কেন তাঁকে ছেড়ে অন্য ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছে ? কৈফিয়ত তলবের পাশাপাশি গত চার বছর ধরে প্রেমিকাকে দেওয়া সমস্ত উপহার ফেরত চাইলেন প্রেমিক

  • Share this:

#ক্যানিং: প্রেমিকার জীবনে অন্য পুরুষ! এই খবর পেয়েই মদ্যপ অবস্থায় প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক। কেন তাঁকে ছেড়ে অন্য ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছে ? কৈফিয়ত তলবের পাশাপাশি গত চার বছর ধরে প্রেমিকাকে দেওয়া সমস্ত উপহার ফেরত চাইলেন প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার বাহিরবেনা এলাকায়।

দীর্ঘ চার বছর ধরে বাহিরবেনার এক নাবালিকার সঙ্গে সম্পর্ক ছিল বারুইপুর থানার ছয়ানী এলাকার সন্দীপ মণ্ডলের। সব কিছু ঠিকই ছিল। কিন্তু সম্প্রতি তাঁর প্রেমিকা, বঙ্কিম সর্দার কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রী প্রমে পড়ে কলেজেরই অন্য এক ছাত্রর! এই নিয়ে সন্দীপের সঙ্গে তাঁর বিস্তর ঝামেলাও হয়। সন্দীপের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চায় না বলে স্পষ্ট জানিয়েও দেয় যুবতী। কিন্তু দীর্ঘ চার বছরের সম্পর্ক এইভাবে ভুলে যেতে পারেননি সন্দীপ।

সোমবার বিকেলে সরাসরি প্রাক্তন প্রেমিকার বাড়িতে হাজির হন সন্দীপ। হয় তাঁর সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলুক প্রেমিকা না হলে গত চার বছরে তিনি যা-যা উপহার দিয়েছেন সব ফেরত দিতে হবে! এই দাবিতে প্রেমিকার বাড়িতেই ধর্নায় বসেন সন্দীপ। দীর্ঘক্ষণ এমন 'নাটক' চলার পর প্রেমিকার বাড়ি থেকে ক্যানিং থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ এসে সন্দীপ মণ্ডলকে আটক করে । নাবালিকা সন্ডীপ মণ্ডলের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে। কিন্তু এও জানায়, গত দু'মাস আগেই সন্দীপের সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে । অন্যদিকে নাবালিকার পরিবারের অভিযোগ, সন্দীপ নাবালিকার বাড়িতে এসে তাঁদেরকে হুমকি দেন।

First published: July 30, 2019, 9:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर