পোস্টারে বিজেপি প্রার্থীর নাম উল্লেখ! তালডাংরায় বিজেপি নেতা জয়ন্ত মিত্রর পোস্টারে চাঞ্চল্য

পোস্টারে বিজেপি প্রার্থীর নাম উল্লেখ! তালডাংরায় বিজেপি নেতা জয়ন্ত মিত্রর পোস্টারে চাঞ্চল্য
মঙ্গলবার সকাল থেকেই এই পোস্টারকে ঘিরে বিজেপি-তৃণমূলের মধ্যে শুরু হয়েছে চাপানউতর।

মঙ্গলবার সকাল থেকেই এই পোস্টারকে ঘিরে বিজেপি-তৃণমূলের মধ্যে শুরু হয়েছে চাপানউতর।

  • Share this:

    #বাঁকুড়া: তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন খাতড়ার দাপুটে নেতা জয়ন্ত মিত্র।  তার ছবি দিয়ে তালডাংরা বিধানসভার তালডাংরা, পাঁচমুড়া, বিবড়দা সহ একাধিক জায়গায় পোস্টার।  দাদার অনুগামীদের নামে এই পোস্টার। পোস্টারে দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীর ছবির সঙ্গে রয়েছে সদ্য বিজেপিতে আসা জয়ন্ত মিত্রের ছবি।  পোস্টারে আসন্ন বিধানসভা  নির্বাচনে তালডাংরা বিধানসভা কেন্দ্রে বিজেপি মনোনিত প্রার্থী জয়ন্ত মিত্রকে ভোট দেওয়ার আবেদন রয়েছে।  এমন অজস্র পোস্টারকে কেন্দ্র করে তালডাংরা বিধানসভা কেন্দ্রে শুরু হয়েছে চাঞ্চল্য।

    এখন বিধানসভার দিনক্ষণ ঘোষণা হয়নি, প্রার্থীর নাম ঘোষণা করেনি কোনও দল। তার আগেই এই বিধানসভা কেন্দ্রের  বিজেপি মনোনিত প্রার্থীর ছবি সহ পোস্টার নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। মাস খানেক আগে মেদিনীপুরে অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারীর সাথে বিজেপিতে যোগদান করেন বাঁকুড়ার জঙ্গলমহলের তৃণমূলের দাপুটে নেতা জয়ন্ত মিত্র। তবে বিজেপিতে যোগ দিলেও বিজেপির কোন কর্মসূচীতে দেখা যায়নি জয়ন্ত মিত্রকে।

    কিছু দিন আগে ৭ই জানুয়ারি তালডাংরা বিধানসভার বিবড়দায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভাতেও দেখা যায়নি ওই নেতাকে।  তার মধ্যে জয়ন্ত মিত্র তালডাংরা বিধানসভার বিজেপি মনোনিত প্রার্থী হিসেবে দাদার অনুগামীদের পোস্টার দেখে সকলেই অবাক ।  মঙ্গলবার সকাল থেকেই এই পোস্টারকে ঘিরে বিজেপি-তৃণমূলের মধ্যে শুরু হয়েছে চাপানউতর। বিজেপির দাবি এই পোস্টারের সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে। এলাকায় আতঙ্ক ছড়াতেই তৃণমূল এইসব কাজ করছে বলেও অভিযোগ তুলেছে বিজেপি। তৃণমূলের পাল্টা দাবি, এইসব কাজ তৃণমূলের নয়, এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের বহিরপ্রকাশ। পোস্টার নিয়ে বিজেপি নেতা জয়েন্ত মিত্র বলেন, "কে বা কারা রাতের অন্ধকারে এই ধরনের কাজ করেছে তা জানা নেই, আমার নামকে কালিমালিপ্ত করতেই এই ধরনের কাজ হচ্ছে। তবে দলের সাথে আমার এই ব্যাপারে কথা হয়েছে, দলকে আমি পুরো বিষয়টা পরিষ্কার করে জানিয়েছি।"


     Mritunjoy Das
    Published by:Pooja Basu
    First published: