Bengal Poll 2021 Phase 4: এজেন্ট যাবে বুথে, বাইরে থেকে দরজায় তালা ঝোলাল কে? আজব কাণ্ড সপ্তগ্রামে!

Bengal Poll 2021 Phase 4: এজেন্ট যাবে বুথে, বাইরে থেকে দরজায় তালা ঝোলাল কে? আজব কাণ্ড সপ্তগ্রামে!

ভোটে গণ্ডগোল

চতুর্থ দফা ভোটে মোতায়েন রয়েছে ৭৯ হাজার ৩০০ আধাসেনা। কিন্তু তা সত্ত্বেও বিভিন্ন জায়গা থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসতে শুরু করেছে।

  • Share this:

    #হুগলি: বাংলায় চলছে চতুর্থ দফার নির্বাচন। রাজ্যের পাঁচ জেলার ৪৪ আসনে আজ ভোট চলছে। হুগলির ১০, হাওড়ার ৯ , দক্ষিণ ২৪ পরগনার ১১, আলিপুরদুয়ারের ৫ ও কোচবিহারের ৯ আসনে ভোট চলছে সকাল থেকে। চতুর্থ দফা ভোটে মোতায়েন রয়েছে ৭৯ হাজার ৩০০ আধাসেনা। কিন্তু তা সত্ত্বেও বিভিন্ন জায়গা থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসতে শুরু করেছে।

    হুগলির সপ্তগ্রামে ‘ঘরবন্দি’ করে রাখার অভিযোগ উঠল মোর্চার বুথ এজেন্ট কে। সপ্তগ্রামে মোর্চার বুথ এজেন্টের বাড়িতে তালা লাগিয়ে দেওয়া হল। বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়ার ওই এজেন্ট বুথেই যেতে পারেননি বলে অভিযোগ। অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও সংযুক্ত মোর্চার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনাস্থলে হাজির হয়েছে কেন্দ্রীয় বাহিনী, রাজ্য পুলিশ।

    অপরদিকে, মেটিয়াব্রুজে ‘জোর করে ভোট বন্ধ’ করে দেওয়ার অভিযোগ উঠেছে। গাজিপাড়া মাদ্রাসায় ভোট বন্ধ রাখার অভিযোগ উঠেছে আইএসএফ এজেন্টের বিরুদ্ধে। এরপর ভোটারদের বিক্ষোভের পর ফের ভোট শুরু হয়।

    আবার, ভোটের আগের দিন রাতে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে ISF এর বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করছে আইএসএফ। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কৃষ্ণমাটি এলাকায়। অভিযোগ কিছু ISF কর্মী সমর্থকরা এলাকা অশান্ত করার জন্য এলাকার পঞ্চায়েত সদস্য এসমাইল মোল্লার বাড়ির সামনে থাকা পার্টি অফিস ভাঙচুর করেন। অফিস ফাঁকা থাকার সুযোগ নিয়ে আইএসএফ এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ তৃণমূল নেতা নান্নু হোসেনের। যদিও ISF সমর্থকদের অভিযোগ, নিজেদের পার্টি অফিস নিজেরা ভেঙে ISF-এর উপর দোষ চাপাচ্ছে তৃণমূল।

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর