CAA Protest: ৪১নং জাতীয় সড়ক অচল, আগুন জ্বালিয়ে বিক্ষোভ জনতার

CAA Protest: ৪১নং জাতীয় সড়ক অচল, আগুন জ্বালিয়ে বিক্ষোভ জনতার
  • Share this:

Sujit Bhowmik

#হলদিয়া: গুরুত্বপূর্ণ হলদিয়া-মেছেদা ৪১ নম্বর জাতীয় সড়ক পুরোপুরি অচল করে কাপাসেড়িয়া মোড়ে চলছে আগুন জ্বালিয়ে অবরোধ বিক্ষোভ। অবরোধের জেরে শিল্প শহরে যেতে পারেননি বহু কারখানার শ্রমিক কর্মচারীরা। মহিষাদলের কাপাসেড়িয়া চৌরাস্তার মোড়ে চলছে এই অবরোধ বিক্ষোভ। যার জেরে ৪১ নম্বর জাতীয় সড়কে আটকে পড়ছে হলদিয়াগামী মালবাহী প্রচুর ট্রাক ও ডাম্পার।

কারখানার মাল বোঝাই বহু সংখ্যক লরিও হলদিয়া থেকে অন্যত্র যেতে পারছেনা। আটকে পড়েছে বহু যাত্রীবাহী বাস ও প্রাইভেট গাড়ি। চরম সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ। বন্দর নগরী হলদিয়ার সঙ্গে কলকাতা খড়্গপুর-সহ রাজ্য এবং ভিন রাজ্যের মধ্যে যোগাযোগের সবথেকে গুরুত্বপূর্ণ সড়কপথ এই ৪১ নম্বর হলদিয়া মেছেদা জাতীয় সড়ক। যে রাস্তাটি আজ, সোমবার সকাল থেকেই পুরোপুরি অচল হয়ে পড়েছে। এরফলে বন্দর-সহ হলদিয়ার সব শিল্প সংস্থার কাঁচামাল আনা কিংবা উৎপাদিত পণ্য পরিবহন, সবই প্রায় মুখ থুবড়ে পড়েছে।

IMG-20191216-WA0051

সোমবার, সপ্তাহের প্রথম কাজের দিনে সমস্যা ব্যাপক আকার ধারণ করেছে। কাপাসেড়িয়ার পাশাপাশি নন্দকুমার মোড়েও এই অবরোধ বিক্ষোভ চলায় সমস্যা আরও তীব্র হয়েছে। কাপাসেড়িয়া, নন্দকুমার, ব্রজলালচকের পাশাপাশি ৪১ নম্বর জাতীয় সড়কের আর কয়েকটি জায়গাতেও চলছে এই অবরোধ বিক্ষোভ।

First published: 12:06:25 PM Dec 16, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर