Home /News /south-bengal /
Bhatpara Shoot out: ভাটপাড়ায় শ্যুট আউট, বাড়ির সামনেই গুলি করে ব্যবসায়ীকে খুন করল বন্ধু

Bhatpara Shoot out: ভাটপাড়ায় শ্যুট আউট, বাড়ির সামনেই গুলি করে ব্যবসায়ীকে খুন করল বন্ধু

অভিযুক্তের বাড়ির গ্যারাজ ভাঙচুর করে স্থানীয়রা৷

অভিযুক্তের বাড়ির গ্যারাজ ভাঙচুর করে স্থানীয়রা৷

পরিবারের দাবি, সালাউদ্দিনকে এ দিন সকালে ডেকে পাঠান উল্টোদিকের বাড়ির বাসিন্দা তথা বন্ধু পঙ্কজ।

  • Share this:

#ব্যারাকপুর: ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের বকর মহল্লায় শ্যুট আউট। অভিযোগ বাড়ির সামনেই ব্যবসায়ী সালাউদ্দিন আনসারিকে গুলি করে খুন করা হয়েছে। অভিযোগের তির প্রতিবেশী ব্যবসায়ী পঙ্কজ ও তার অনুগামীদের বিরুদ্ধে। ব্যবসায়িক সূত্রেই এই খুন বলে দাবি করেছে নিহত সালাউদ্দিনের পরিবার। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ভাট পাড়া থানার পুলিস।

ঘটনাস্থল পরিদর্শন করেন ব্যারাকপুর কমিশনারেটের  ডিসি নর্থ শ্রীহরি পাণ্ডে। তিনি জানান, তদন্ত করে দেখা হচ্ছে, কী কারণে খুন। শনিবার সকাল সাড়ে ন’টা থেকে পৌনে দশটা, হঠাৎ পর পর বেশ কয়েকটি গুলির শব্দে বকর মহল্লার বাসিন্দারা বাইরে বেরিয়ে দেখেন বাড়ির কাছে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছেন সালাউদ্দিন। রক্তে ভেসে যাচ্ছে চারপাশ। ওই অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: হরিদেবপুরের পর আবার, রাজাবাজারের রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরের

পরিবারের দাবি, সালাউদ্দিনকে এ দিন সকালে ডেকে পাঠান উল্টোদিকের বাড়ির বাসিন্দা তথা বন্ধু পঙ্কজ। বাড়ির নীচে গ্যারেজে নিজের কয়েকজন সঙ্গীর সঙ্গে ছিলেন পঙ্কজ। সালাউদ্দিন সেখানে গেলে শুরু হয় মারধর, অভিযোগ এমনই। এর পরই সালাউদ্দিন গ্যারেজ থেকে বেরিয়ে পালাতে গেলে গলিতেই গুলি করা হয় তাঁকে।

আরও পড়ুন: বাংলায় বড়সড় নাশকতার ছক বানচাল করল এসটিএফ! টাটা সুমো থেকে উদ্ধার ভয়ঙ্কর জিনিস

কেন গুলি করে খুন? মৃতের পরিবারের অভিযোগ, দিন কয়েক আগে ভাট পাড়া পুরসভার দু'টি রাস্তার বরাত পান সালাউদ্দিন ও পঙ্কজ। সালাউদ্দিন বরাত পেয়েছিলেন সাড়ে চার লক্ষ টাকার ও পঙ্কজ পেয়েছিলেন আড়াই লক্ষ টাকার। একই মাপের দু'টি রাস্তার ভিন্ন দর কেন, এই নিয়েই নাকি দুই বন্ধুর মধ্যে মনমালিন্য ও পরে অশান্তি। তার জেরেই খুন বলে অভিযোগ সালাউদ্দিনের পরিবারের।

যদিও সব অভিযোগই খতিয়ে দেখছে পুলিস। এই খুনের নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিস সূত্রে খবর। পুলিস সূত্রে খবর, সালাউদ্দিন ও পঙ্কজ দু'জনের অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকার তথ্য পাওয়া গিয়েছে।  তবে এই খুনের নেপথ্যে কারণ কী তদন্ত করে দেখা হচ্ছে বলে দাবি পুলিসের। এই ঘটনা পর এলাকায় সাময়িক উত্তেজনা তৈরি হয়। পঙ্কজ যে বাড়িতে থাকতেন তার নীচের তলার গ্যারেজে ভাঙচুর চালান স্থানীয়রা। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া পঙ্কজ ও তার অনুগামীরা।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Murder

পরবর্তী খবর