Home /News /south-bengal /
West Bengal News: নেই ব্যবসায়ীর সঙ্গে থাকা নয় লক্ষ টাকা, সিনেমাও হার মানবে এই ঘটনার কাছে!

West Bengal News: নেই ব্যবসায়ীর সঙ্গে থাকা নয় লক্ষ টাকা, সিনেমাও হার মানবে এই ঘটনার কাছে!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: লালগোলা প্যাসেঞ্জার করে গতকাল রাতে বাড়ি ফেরেন নিখোঁজ ব্যবসায়ী আজিজুল শেখ।

  • Share this:

    #চাকদহ: ঘরে ফিরলেন নদীয়ার নিখোঁজ পাট ব্যবসায়ী। সাড়ে নয় লক্ষ টাকা লুট করে নেয় দুষ্কৃতীরা, আটকে রাখে বদ্ধ ঘরে অজ্ঞাত পরিচয় ঠিকানায়। দীর্ঘক্ষণ গাড়িতে ঘুরিয়ে গতকাল বিকালে মুর্শিদাবাদ স্টেশনের কাছে ফাঁকা জায়গায় ছেড়ে দেয় ব্যবসায়ীকে। পরে লালগোলা প্যাসেঞ্জার করে গতকাল রাতে বাড়ি ফেরেন নিখোঁজ ব্যবসায়ী আজিজুল শেখ।

    গত বুধবার সকাল ছয়টায় বাড়ি থেকে ব্যবসায়ী কাজে বেরিয়ে নদীয়ার চাকদহ থানার তারিনীপুর এলাকার ব্যবসায়ী আজিজুল শেখ হুগলির খামারগাছি স্টেশনের কাছ থেকে নিখোঁজ হয়ে যান টাকা সমেত। গতকাল দুপুরে ব্যবসায়ী ফোন করে জানান তাকে বদ্ধ ঘরে আটকে রাখা হয়েছে। লুট করে নেওয়া হয়েছে টাকা। জোর করে চেকে সই করিয়ে নেওয়া হয়েছে।

    ব্যবসায়ী আজিজুল শেখ জানান, তাঁকে তার পূর্ব পরিচিত রবি নামে এক ব্যক্তি পাট কিনে দেবেন বলে পূর্বস্থলী যাওয়ার কথা বলেন। সেই অনুযায়ী তিনি নগদ ৯ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে পূর্বস্থলী যাওয়ার উদ্দেশ্যে বের হন। জিরাট থেকে রবি নামে ওই দালাল ট্রেনে ওঠার কথা থাকলেও ফোন করে জানান তিনি গাড়ি নিয়ে আসছেন। সেইমতো জিরাট স্টেশনে কাছ থেকেই গাড়িতে ওঠেন আজিজুল শেখ। কিছুটা যাওয়ার পর ওই গাড়িতে আরও চারজন ওঠেন। তিনি গাড়িতে ঘুমিয়ে পড়েছিলেন বলে জানান। তারপর যখন তার হুঁশ আসে তখন দেখেন তিনি একটি বদ্ধ ঘরে আবদ্ধ।

    আরও পড়ুন: এই কারণগুলির জন্যই কংগ্রেস-প্রশান্ত কিশোর 'বিচ্ছেদ'! কী এমন চেয়েছিলেন এই ভোটকুশলী?

    এরপরে অন্য কয়েক জন দুষ্কৃতী তাকে হুমকি দিতে থাকে এবং তার কাছ থেকে চেকে সই করিয়ে নেয়। তিনি দেখেন তাঁর মোবাইল ফোন ও নগদ সাড়ে ৯ লক্ষ টাকা উধাও।

    আরও পড়ুন: খুদে পড়ুয়াদের সঙ্গে এতটা অমানবিক! প্রধান শিক্ষককে বেধড়ক মার অভিভাবকদের

    ইতিমধ্যেই নদীয়া চাকদহ থানায় তিনি বিষয়টি জানিয়েছেন। রবি নামে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর