Home /News /south-bengal /

Burdwan News: বড়দিনের আগে নাকা চেকিং বর্ধমানে, সরকারি বাস দাঁড় করিয়ে চলছে তল্লাশি 

Burdwan News: বড়দিনের আগে নাকা চেকিং বর্ধমানে, সরকারি বাস দাঁড় করিয়ে চলছে তল্লাশি 

বড়দিনের উৎসবে নাশকতা রুখতে নাকা তল্লাশি চালাল পূর্ব বর্ধমান জেলা পুলিশ

  • Share this:

#বর্ধমান:বড়দিনের উৎসবে নাশকতা রুখতে নাকা তল্লাশি চালাল পূর্ব বর্ধমান জেলা পুলিশ। শুক্রবার সকাল থেকে দিনভর জনবহুল এলাকায় সতর্ক নজরদারি রাখা হয়। মেটাল ডিরেক্টর নিয়ে তল্লাশি চলে। রাস্তায় গার্ডওয়াল টেনে চলে চিরুনি তল্লাশি। বাদ যায়নি সরকারি গাড়িও। সরকারি বাস দাঁড় করিয়ে বাসে উঠে তল্লাশি চালান কর্তব্যরত পুলিশ কর্মীরা। বড়দিনের আগে নিউটাউনে বিস্ফোরক উদ্ধারের পর পরই বাড়তি সতর্কতা হিসেবে এই নাকা তল্লাশি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন:১৬ বছরের নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ বাবার বন্ধুর বিরুদ্ধে

শুক্রবার সকালে পুলিশের পদস্থ আধিকারিকদের উপস্থিতিতে গাড়ি দাঁড় করিয়ে এই নাকা তল্লাশি চালানো হয়। যে-কোনও রকম নাশকতা রুখতেই এই বাড়তি তৎপরতা বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে। বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় বলেন, '' রাত পোহালেই বড়দিন। উৎসবের মরশুম শুরু। তাই এই রুটিন তল্লাশি চালানো হচ্ছে। কেউ যাতে আপত্তিকর কিছু নিয়ে যাতায়াত করতে না পারে তা নিশ্চিত করতেই এই নজরদারি। সরকারি বাস-সহ গণপরিবহনের সব মাধ্যমগুলির ওপরও বাড়তি নজরদারি চালানো হচ্ছে।

আরও পড়ুন: বাঘ লুকিয়ে গ্রামের পাশের জঙ্গলে, এমনই আশঙ্কা পুলিশের, চলছে মাইকিং

খাগড়াগড়ের শহর বর্ধমান। বর্ধমান বিস্ফোরণ কান্ডের পর যে-কোনও গুরুত্বপূর্ণ দিনের আগেই নিরাপত্তায় বাড়তি তৎপরতা দেখা যায়। রেল স্টেশন, শপিং মল-সহ জনবহুল এলাকাগুলিতে পুলিশ কুকুরকে সঙ্গে নিয়ে তল্লাশি চলে। এবার কয়েকদিন আগেই গলসির কুলগড়িয়ায় সরকারি বাস থেকে ২০টি বোমা উদ্ধার করেছিল পুলিশ। সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগের নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই সেই বোমাগুলি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। সে-কারণেও এবার বড় দিনের আগে বাড়তি সতর্ক জেলা পুলিশ। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বর্ধমান শহরের উল্লাস মোড়ে নাকা চেকিং চলে। বাড়তি নজরদারি ছিল নবাবহাট-সহ শহরে ঢোকার প্রবেশ পদগুলিতে। জেলা পুলিশের এক পদস্থ আধিকারিক জানান, শুধু জেলার সদর শহর বর্ধমানেই জেলার গুরুত্বপূর্ণ সব এলাকা এবং জেলার সীমানাগুলিতেও বাড়তি নজরদারি চালানো হচ্ছে। এই নাকা চেকিং ধারাবাহিকভাবে চালানো হবে।

SARADINDU GHOSH

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Burdwan news

পরবর্তী খবর