Home /News /south-bengal /
Burdwan: বর্ধমানে বিষ মদে মৃতের সংখ্যা বেড়ে ৪, শহড়জুড়ে পুলিশের তল্লাশি

Burdwan: বর্ধমানে বিষ মদে মৃতের সংখ্যা বেড়ে ৪, শহড়জুড়ে পুলিশের তল্লাশি

বর্ধমানে মদ খেয়ে ৪ জনের মৃত্যুর পাশাপাশি অসুস্থ বেশ কয়েকজন

  • Share this:

    #বর্ধমান:বর্ধমানে বিষ মদে মৃতের সংখ্যা বেড়ে ৪। গত রাতে বর্ধমান মেডিক্যালে মৃত্যু হয় ২ জনের। বেসরকারি নার্সিংহোমে প্রাণ হারান আরও ২জন।শহরজুড়ে তল্লাশি শুরু করে পুলিশ। জানা গিয়েছে, বিষাক্ত মদের প্রকোপে শহরে আরও কয়েকজন গুরুতর অসুস্থ।

    বর্ধমানে মদ খেয়ে ৪ জনের মৃত্যুর পাশাপাশি অসুস্থ বেশ কয়েকজন। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল ও একাধিক নার্সিংহোমে তাদের চিকিৎসা চলছে।  সকলেই মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। তাই বিষ মদের কারণেই মৃত্যু বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

    বৃহস্পতিবার রাত থেকে মদ পান করে অসুস্থতা ও একের পর এক মৃত্যুর খবর চাউর হতেই বর্ধমান শহরজুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাত থেকেই তদন্তে নামে পুলিশ। বর্ধমান মেডিক্যাল ও বিভিন্ন নার্সিংহোমে মদ খেয়ে কত জন অসুস্থ সে ব্যাপারে তথ্য সংগ্রহ চলে। সকাল থেকে অভিযানে নামে পুলিশ।

    শহরজুড়ে এডিজি ওয়েস্টার্ন জোন সঞ্জয় সিং ও পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশিস সেনের নেতৃত্বে তল্লাশি অভিযান শুরু হয়। তাঁরা নার্সিংহোমে গিয়ে অসুস্থদের সঙ্গে কথা বলেন। মৃত ও অসুস্থরা কোথা থেকে মদ কিনেছিলেন, তা খতিয়ে দেখা হয়। মৃতদের বাড়িতেও যান পুলিশের তদন্তকারী দল। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন পুলিশ অফিসাররা। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়া ও বড়বাজার এলাকার দুটি মদের দোকান থেকে মদ খাওয়া ব্যক্তিরাই অসুস্থ হন, মারা যান।

    তদন্তকারী পুলিশ অফিসারদের সূত্রে জানা গিয়েছে, মৃত বা অসুস্থরা সকলেই মদ খেয়েছিল। সেই মদের কারণেই মৃত্যু কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। নেশা বাড়াতে মদের সঙ্গে ট্যাবলেট বা অন্য কিছু মেশানো হয়েছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এই ব্যাপারে অনেকটা নিশ্চিত হওয়া যাবে বলে মনে করছে পুলিশ।

    Saradindu Ghosh
    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Burdwan

    পরবর্তী খবর