ধীরে ধীরে শান্ত হচ্ছে আউশগ্রাম

ধীরে ধীরে শান্ত হচ্ছে আউশগ্রাম

ছন্দে ফিরছে আউশগ্রাম । খুলেছে স্কুল, বাজার ও দোকানপাঠ। নিরাপত্তার আশ্বাস দিয়ে আজ আউশগ্রামের বিভিন্ন এলাকায় প্রচার চালায়

  • Share this:

#বর্ধমান: ছন্দে ফিরছে আউশগ্রাম । খুলেছে স্কুল, বাজার ও দোকানপাঠ। নিরাপত্তার আশ্বাস দিয়ে আজ আউশগ্রামের বিভিন্ন এলাকায় প্রচার চালায় পুলিশ। গুসকরায় সভার পর আউশগ্রাম যান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মঙ্গলবার আউশগ্রামে সভা করবেন অনুব্রত মণ্ডল।

ছন্দে ফিরছে আউশগ্রাম। শনিবার থানা তছনছের পর থেকেই থমথমে গোটা এলাকা। সোমবারই খুলেছে স্কুল। বাজার-দোকানপাটও খুলতে শুরু করেছে। বহু মানুষই এদিন রাস্তায় বের হন। যদিও পুলিশি ধরপারড়ের ভয়ে বহু গ্রামবাসীই এখনও ঘরছাড়া। তাঁদের ভয় কাটাতে তৎপর পুলিশ প্রশাসনও। আউশগ্রামের বিভিন্ন এলাকায় মাইকে প্রচার চালায় পুলিশ।

গ্রামবাসীদের সঙ্গে সম্পর্ক ভাল করতে একাধিক উদ্যোগও নেওয়া হয়। স্থানীয় এক শিশুকে চকোলেটও কিনে দেন বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য। পুলিশের ভূমিকায় খুশি স্থানীয়রা।

 আউশগ্রামে অনুমতি না মেলায় এদিন গুসকরায় সভা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি। আউসগ্রামকাণ্ডে ধৃত তৃণমূল কাউন্সিলর চঞ্চল গড়াইয়ের পরিবারের সদস্যরা সেই সভায় উপস্থিত ছিলেন। গুসকরার সভার পর এদিন আউশগ্রাম যান অধীর চৌধুরী। আউশগ্রাম বাসস্ট্যান্ডে বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তিনি।

 অনুব্রত মণ্ডলের নেতৃত্বে মঙ্গলবার আউশগ্রামে সভা করবে তৃণমূল কংগ্রেস। নতুন করে যেন কোনও উত্তেজনা না ছড়ায় সেই বিষয়ে নজর রাখছে পুলিশ। একইসঙ্গে গন্ডোগোলের মাথাদেরও খোঁজের তল্লাশি চলছে।

First published: 07:59:34 PM Jan 30, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर