corona virus btn
corona virus btn
Loading

পাক রেঞ্জার্সদের গুলিতে হত এরাজ্যের বাসিন্দা

পাক রেঞ্জার্সদের গুলিতে হত এরাজ্যের বাসিন্দা
Representative Image

পাক রেঞ্জার্সদের গুলিতে হত এরাজ্যের বাসিন্দা

  • Share this:

 #মুর্শিদাবাদ: জম্মু কাশ্মীরের সাম্বা সেক্টরে পাক রেঞ্জার্সদের গুলিতে নিহত বিএসএফ জওয়ান। মুর্শিদাবাদের সাটুল গ্রামের বাসিন্দা বিএসএফ কনস্টেবল তপন মণ্ডল। বুধবার সকালে সাম্বা সেক্টরে গুলিবর্ষণ জখম অবস্থায় হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। পরে মৃত্যু হয় তাঁর।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা। সাম্বা সেক্টরে পেট্রোলিং চালাচ্ছিলেন বিএসএফ জওয়ানরা। বিএসএফ সূত্রে খবর, হঠাতই গুলি চালাতে শুরু করে পাকিস্তানি রেঞ্জার্সরা। পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরাও। গুলিবর্ষণে গুরুতর জখম হন কনস্টেবল তপন মণ্ডল। পরে তাঁকে হাসপাতালে পাঠানো হলে, সেখানেই মৃত্যু হয় তাঁর।

মুর্শিদাবাদের সাটুলের বাসিন্দা তপন মণ্ডল। শিবনাথ মণ্ডলের তিনছেলে মেয়ের মধ্যে তপনই বড়। পড়াশুনা শেষ করে বছর ছয়েক আগে বিএসএফে যোগ দেন। দুই বছর আগে পোস্টিং হয় জম্মু কাশ্মীরের সাম্বা সেক্টরে। সেই থেকে শুরু আতঙ্কের প্রহর গোণা। মাস ছয়েক আগে গ্রামের মেয়ে সুজাতার সঙ্গে বিয়ে হয়। ফের ভাইফোঁটায় ঘুরে গেছেন তপন। এরপরই বৃহস্পতিবার সকালে সাম্বা সেক্টর থেকে আসে সেই দুঃসংবাদ।

তপন মণ্ডলের মৃত্যুতে মুর্শিদাবাদের সাটুলে শোকের ছায়া। বিএসএফ সূত্রে খবর, আগামি দু-এক দিনের মধ্যে দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

First published: November 2, 2017, 8:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर