Home /News /south-bengal /
West Bengal News: বাড়ির পাশের জঙ্গলে পড়ে বাড়িরই ছোট্ট ছেলেটার দেহ! পাঁচদিন পর হাড়হিম দৃশ্য

West Bengal News: বাড়ির পাশের জঙ্গলে পড়ে বাড়িরই ছোট্ট ছেলেটার দেহ! পাঁচদিন পর হাড়হিম দৃশ্য

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: রবিবার সকাল ১১.৩০ নাগাদ স্থানীয়রা দেখতে পায় সৌরভের ক্ষতবিক্ষত দেহ জঙ্গলে পরে থাকতে। তার পরেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

  • Share this:

    #অন্ডাল: ৫ দিন পর অন্ডালের মাধবপুরের বাউড়িপাড়ার নিখোঁজ শিশুর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার বাড়ির পাশের জঙ্গল থেকে। মৃত শিশুর নাম সৌরভ বাউড়ি (৭)। এলাকায় উত্তেজনা। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। পুলিশকে ঘিরে ধরেও বিক্ষোভ। ঘটনাস্থলে আনা হল পুলিশ কুকুর। গত বুধবার দুপুরে খেলতে বের হলে নিখোঁজ হয়ে যায় সৌরভ। অন্ডাল থানায় নিখোঁজের অভিযোগ করা হলেও কোনো খোঁজ মেলেনি বলেও অভিযোগ স্থানীয়দের।

    রবিবার সকাল ১১.৩০ নাগাদ স্থানীয়রা দেখতে পায় সৌরভের ক্ষতবিক্ষত দেহ জঙ্গলে পরে থাকতে। তার পরেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। অবিলম্বে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছে স্থানীয়রা। এলাকায় শোকের ছায়া।

    আরও পড়ুন: প্রবল গতির বাসের সজোরে ধাক্কা, ব্যাপক ক্ষতিগ্রস্ত পদ্মা সেতু! ঘটনা জানলে আঁতকে উঠবেন

    এদিকে, বর্ধমানে অস্বাভাবিক মৃত্যুর পর নড়েচড়ে বসল জেলা পুলিশ ও জেলা আবগারি দপ্তর।  শনিবার দিনভর তল্লাশির পর রাতেও তল্লাশি অভিযান জারি বর্ধমান শহর ও শহর সংলগ্ন এলাকায়। এদিন শহরের লক্ষ্মীপুর মাঠ, গুডশেড রোড, মেহেদী বাগান, গোলাপবাগ সহ একাধিক এলাকায় চলে তল্লাশি অভিযান।

    আরও পড়ুন: 'তৃণমূলের লোকেরা যেন শিয়ালদহ মেট্রো না চড়ে, তাহলেই...', শর্ত দিলেন দিলীপ ঘোষ! কারণ কী?

    জেলা আবগারি দফতর ও বর্ধমান থানার যৌথ উদ্যোগে বিশাল পুলিশ বাহিনী এলাকা জুড়ে এই তল্লাশি অভিযান চালায়। আবগারি দফতরের পাঁচটি সার্কেলের আধিকারিক ও কর্মীরা এই অভিযানে নামেন। বেআইনি ভাবে মদ বিক্রির কারবারে যুক্ত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত করা হয় বেশ কয়েকশো লিটার অবৈধ মদ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, Bardhaman news, West Bengal news

    পরবর্তী খবর