Home /News /south-bengal /
Lover Commits Suicide: প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক, মানতে না পেরে ভিন রাজ্যে আত্মঘাতী যুবক

Lover Commits Suicide: প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক, মানতে না পেরে ভিন রাজ্যে আত্মঘাতী যুবক

প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে ভিন রাজ্যে আত্মঘাতী যুবক

  • Share this:

    #বনগাঁ: প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে ভিন রাজ্যে আত্মঘাতী যুবক । প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হয়ে গিয়েছে, সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চাওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন যুবক। জানা গিয়েছে, মৃত যুবকের নাম সজল কুমার বিশ্বাস। বয়স ১৮ বছর। গাইঘাটা থানার সুটিয়া এলাকার বাসিন্দা সজল বর্তমানে মুম্বইতে কর্মরত ছিলেন। সেখান থেকেই পরিবারের সদস্যদের কাছে তাঁর মৃত্যুর খবর আসে।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল সজলের৷ মেয়েটির তাঁদের বাড়িতে আসা-যাওয়াও করতেন। সম্প্রতি মেয়েটি সজলকে জানান, তাঁর অন্যত্র বিয়ে ঠিক হয়ে গিয়েছে। তাই তিনি আর সম্পর্ক রাখতে পারবেন না। বিষয়টি মেনে নিতে পারেননি সজল, মেয়েটিকে বারবার বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু মেয়েটি তাঁর ফোন নম্বর ব্লক করে দেন। এরপরই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেন সজল! শুক্রবার ভোররাতে তাঁর মৃত্যুর খবর আসে পরিবারের কাছে। জানা যায়, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সজল কুমার বিশ্বাস। বড় ছেলের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। যদিও এই ঘটনায় অভিযোগের তীর যে মেয়েটির দিকে, তাঁর ঠাকুমার দাবি, '' আমাদের মেয়ের সঙ্গে সজলের শুধুই বন্ধুত্ব ছিল, কোনও প্রেমের সম্পর্ক ছিল না।'' আজ, শনিবার মুম্বই থেকে সজলের মৃতদেহ এসে পৌঁছাবে সুটিয়ার বাড়িতে।

    অন্যদিকে, বীরভূমের কীর্ণাহার থানার আলিনগর গ্রামে তিন সন্তানকে বিষ খাইয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করলেন মা ৷ মৃত্যু হয়েছে দুই মেয়ের, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মা ও ছেলে৷ জানা গিয়েছে, কর্মসূত্রে বাইরে থাকেন ওই মহিলার স্বামী হোসেন শেখ৷ শুক্রবার রাতে ফোনে স্বামীর সঙ্গে কথা হয় সেলিনা বিবি নামে ওই মহিলার৷ ফোনেই দম্পতির মধ্যে অশান্তি হয়৷ এর পরই নিজের তিন সন্তানকে কীটনাশক খাইয়ে নিজেও কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই মহিলা৷

    Anirudha Kirtania

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bongaon

    পরবর্তী খবর