হোম /খবর /দক্ষিণবঙ্গ /
এক সিদ্ধান্তেই কোটিপতি বনগাঁর অভাবী ভাগচাষী, বড়দিনের সকালে হাজির থানায়! কেন?

West Bengal News: এক সিদ্ধান্তেই কোটিপতি বনগাঁর অভাবী ভাগচাষী, বড়দিনের সকালে হাজির থানায়! কেন?

কেন থানায় ওই ভাগচাষী?

কেন থানায় ওই ভাগচাষী?

West Bengal News: বড়দিনের সকালের লটারি কেটে কোটিপতি হয়ে ভগবানকে ধন্যবাদ জানাচ্ছেন বনগাঁর ভাগচাষী।

  • Last Updated :
  • Share this:

#বনগাঁ: বড়দিনে লটারিতে কোটি টাকা জিতে সটান থানায় হাজির বনগাঁর ভাগচাষী। উত্তর ২৪ পরগনা বনগাঁ থানার জেয়ালা গ্রামের বাসিন্দা চণ্ডী দাস বড়দিনের সকালের ডিয়ার লটারিতে ১ কোটি টাকার প্রথম পুরস্কার জেতেন। এরপরই সন্ধ্যায় বনগাঁ থানার দ্বারস্থ হন তিনি। লোকের জমি ভাগে নিয়ে চাষ করে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে সংসার চালাতেন চণ্ডী দাস। বড়দিনের সকালের লটারি কেটে কোটিপতি হয়ে ভগবানকে ধন্যবাদ জানাচ্ছেন তিনি।

চণ্ডী দাস বলছেন ''ভগবানের কৃপায় আমি প্রথম পুরস্কার জিতেছি। আগামীতে এই টাকা দিয়ে ঘরবাড়ি ঠিক করব ও দুই ছেলের ভবিষ্যৎ গড়ব।'' কিন্তু লটারি জিতে বনগাঁ থানার দ্বারস্থ হয়েছেন, যাতে লটারি থেকে প্রাপ্ত টাকা তিনি সঠিকভাবে পান। বড়দিনে সান্টার উপহার পেয়ে বেজায় খুশি এই ভাগচাষী।

আরও পড়ুন: বড়দিনের সকালে সেন্ট পলস ক্যাথিড্রালে মারাত্মক ঘটনা, দাউদাউ আগুন তরুণীর চুলে!

অপরদিকে, মাত্র দিন দুই আগেই এই ডিয়ার লটারির টিকিট কেটেই কোটিপতি হয়েছেন মালদহের এক সিভিক ভলন্টিয়ার। প্রথম পুরস্কার তো পেয়েছেন, কিন্তু এত টাকার চাপ সহ্য করতে না পেরে আতঙ্কে হাত-পা কাঁপতে শুরু করেছিল ওই সিভিক ভলান্টিয়ারের। আতঙ্কে ওই সিভিক ভলান্টিয়ার দ্বারস্থ হয়েছিলেন পুলিশের। দাবি, তাঁর টিকিট সহ তাঁকে নিরাপত্তা দেওয়া হোক।

আরও পড়ুন: 'মুখ্যমন্ত্রীই আমাদের কাছে সান্তাক্লজ', গান্ধি-মূর্তির পাদদেশে পালিত হল 'অন্য' বড়দিন!

মাল‍দার রতুয়া-২ নং ব্লকের সিমলা গ্রামের সিভিক এখন কোটিপতির তালিকায়। স্বাভাবিক ভাবে নিরাপত্তার জন‍্য রতুয়া থানার দ্বারস্থ হয়েছিলেন তিনি। তারপর থেকেই সিভিক ভলান্টিয়ারকে পাহারা দিচ্ছে পুলিশ।

Published by:Suman Biswas
First published:

Tags: Lottery news, West Bengal news