Home /News /south-bengal /
Bongaon: গলায় ওড়নার ফাঁস, সিলিং থেকে ঝুলছে যুবতী, আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগ ধৃত প্রেমিক

Bongaon: গলায় ওড়নার ফাঁস, সিলিং থেকে ঝুলছে যুবতী, আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগ ধৃত প্রেমিক

আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগ ধৃত প্রেমিক! নিজের বাড়ি থেকে উদ্ধার হয় গলায় ওড়না জড়ানো যুবতীর ঝুলন্ত দেহ

  • Share this:

    #বনগাঁ: আত্মহত্যায় প্ররোচনায় দেওয়ার অভিযোগ ধৃত প্রেমিক! নিজের বাড়ি থেকে উদ্ধার হয় গলায় ওড়না জড়ানো যুবতীর ঝুলন্ত দেহ! প্রতিবেশী এক ব্যক্তি প্রথম দৃশ্যটি দেখতে পান, ঘরে সিলিং থেকে ঝুলছে যুবতী। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

    সোমবার ঘটনাটি ঘটেছে বাগদা থানার পাথুরিয়া গীর্জা সংলগ্ন এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবতীর নাম মৌসুমী সরকার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হয়তো প্রেমঘটিত কারণেই আত্মহত্যা করেছে বছর ২২-এর মৌসুমী। যুবতীর মা সুভদ্রা সরকার প্রেমিক ও তাঁর পরিবারের বিরুদ্ধে মঙ্গলবার বাগদা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে বুধবার গভীর রাতে অভিযুক্ত প্রেমিক সাউমিন খানকে গ্রেফতার করেছে ৷ ধৃতকে বৃহস্পতিবার বনগাঁ মহকুমা আদালতে পাঠায় বাগদা থানার পুলিশ ।

    আরও পড়ুন: মারাত্মক! আসানসোলে একী দেখলেন স্থানীয়রা, শুনলে হাড়হিম হয়ে যাবে আপনারও...

    অন্যদিকে, জোড়া দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল আসানসোলের সীতারামপুর এলাকায়। সীতারামপুর রেলস্টেশন সংলগ্ন পশ্চিম কেবিন এলাকা থেকে দেহ দুটি উদ্ধার করা হয়েছে। ক্ষতবিক্ষত অবস্থায় রেললাইনের পাশ থেকে উদ্ধার করা হয়েছে এক যুবক এবং এক যুবতীর দেহ। আপ মেন লাইনের পাশ থেকে দেহ দুটি উদ্ধার হয়। স্থানীয় সূত্রে খবর, দেহ দুটি রেললাইনের পাশে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা খবর দেন স্থানীয় থানা এবং রেল পুলিশের কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেল পুলিশ এবং পুলিশ আধিকারিকরা। তারপর দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে নিহত যুবক এবং যুবতীর নাম, পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয়দের দাবি, মৃতরা ওই এলাকার বাসিন্দা নন।

    আরও পড়ুন: মহিলাদের সুরক্ষা দিতে এ বার বীরভূমেও তৈরি হল উইনার্স টিম

    দাসপুরেও সামনে এল আরেক হাড়হিম করা ঘটনা!  স্বামী স্ত্রীর মধ্যে ছিল ঝামেলা, নিজের স্ত্রীকে নিজেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে, স্ত্রীর হয়ে সুইসাইড নোট লিখল স্বামী! যদিও পরবর্তীতে পুলিশের কাছে সমস্ত ঘটনা স্বীকার করে নেয় স্বামী।  চাঞ্চল্যকর এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই স্বামীকে গ্রেফতার করেছে। ঘটনা দাসপুর থানার রাজনগর গ্রাম পঞ্চায়েতের রামগড় গ্রামের। স্বামীর নাম প্রসেনজিৎ বিজলী। দাসপুর পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল প্রায় সাড়ে ৬ টা নাগাদ প্রসেনজিৎ এলাকার ভিলেজ পুলিশ সুশান্ত কপাটের কাছে গিয়ে জানায়, সে নিজের স্ত্রী আস্থা বিজলীকে গলায় ফাঁস লাগিয়ে খুন করেছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Suicide

    পরবর্তী খবর