বনগাঁ পুরসভায় অচলাবস্থা অব্যাহত, এলাকায় নেই বিজেপিতে যোগ দেওয়া ১২ কাউন্সিলর

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 20, 2019 09:14 PM IST
বনগাঁ পুরসভায় অচলাবস্থা অব্যাহত, এলাকায় নেই বিজেপিতে যোগ দেওয়া ১২ কাউন্সিলর
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 20, 2019 09:14 PM IST

#বনগাঁ: গত কয়েকদিন ধরে বনগাঁ পুরসভায় অচলাবস্থা চলছে। পুরপ্রধানের বিরুদ্ধে ৭ জুন অনাস্থা প্রস্তাব এনেছেন ১১ জন কাউন্সিলর। পরের দিন তাতে সমর্থন জানান আরও তিন কাউন্সিলর। মঙ্গলবার পুরসভার ১২ জন কাউন্সিলর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। ৮ জুন থেকে নিজেদের এলাকায় নেই বেশিরভাগ কাউন্সিলরই। তার ছাপ পড়ছে পরিষেবাতে।

তৃণমূল-বিজেপি দড়ি টানাটানিতে বনগাঁ পুরসভায় অচলাবস্থা। ৮ জুন থেকে এলাকায় দেখা মিলছে না বিক্ষুব্ধ কাউন্সিলরদের। সাধারণ পরিষেবা না পেয়ে ক্ষুব্ধ পুর এলাকার বাসিন্দারা। ২০১৫ সালে পুরভোটে ২২টির মধ‍্যে ১৯টিতে জিতে বনগাঁ পুরসভার দখল নেয় তৃণমূল। পরে তৃণমূলে যোগ দেন আরও এক কাউন্সিলর। কিন্তু লোকসভা ভোটের ফল বেরনোর পর থেকে শুরু হয়েছে উলটপুরাণ।

চলতি বছরের ৭ জুন দলেরই পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা আনেন ১১ জন তৃণমূল কাউন্সিলর। পরদিন তাতে সই করেন আরও তিন তৃণমূল কাউন্সিলর। তাঁদের মধ্যে আছেন উপ পুরপ্রধানও। ১৮ জুন ১২ জন তৃণমূল কাউন্সিলর দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপির দখলে যাবে পুরসভা নাকি প্রশাসক নিয়োগ করবে রাজ‍্য সরকার? শুক্রবার হয়তো ফিরছেন বিজেপিতে যোগ দেওয়া ১২ জন কাউন্সিলর। তারপর কি হাল ফিরবে, নাকি রাজনৈতিক টানাপোড়েনে অচলাবস্থাই চলবে? সে দিকেই তাকিয়ে পুর পরিষেবা নিয়ে নাজেহাল বাসিন্দারা ।

First published: 09:14:27 PM Jun 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर