corona virus btn
corona virus btn
Loading

করোনার আতঙ্কের মাঝে বাড়ির সামনে বোমা! চাঞ্চল্য এলাকায়

করোনার আতঙ্কের মাঝে বাড়ির সামনে বোমা! চাঞ্চল্য এলাকায়

বোমাটিকে উদ্ধার করে নিয়ে এসে জলে ডুবিয়ে নিষ্ক্রিয় করা হয়। কিভাবে বোমাটি ওই গ্রামে এলো তা খতিয়ে দেখা হচ্ছে।

  • Share this:

#বর্ধমান:  লকডাউনের মাঝেই বাড়ির দরজায় মিলল বোমা! এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের খন্ডঘোষে। কোথা থেকে কিভাবে ওই বোমা এলো তা খতিয়ে দেখছে পুলিশ। এমনিতেই করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে লক ডাউনের জেরে এখন সকলেই ঘরবন্দি। রাজনৈতিক হানাহানি, বোমাবাজি, মারধরের ঘটনা এখন অনেক কম হচ্ছে। তার মধ্যে এই তাজা বোমা কোথা থেকে এলো তা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার সকালে খণ্ডঘোষের শাঁকারী এক নম্বর  গ্রাম পঞ্চায়েতের হুড়িয়া গ্রামে ওই বোমা  পাওয়া যায়। সেখ হানিফ নামে এক বাসিন্দার বাড়ির দরজার সামনে ওই বোমা রাখা ছিল। মাঝের পাড়া এলাকার কয়েক জন ওই বোমা দেখতে পায়। খন্ডঘোষ থানার পুলিশ গিয়ে বোমাটি উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।  পুলিশ জানিয়েছে, ওটি আসলে একটি সুতলি বোমা। বোমাটিকে উদ্ধার করে নিয়ে এসে জলে ডুবিয়ে নিষ্ক্রিয় করা হয়। কিভাবে বোমাটি ওই গ্রামে এলো তা খতিয়ে দেখা হচ্ছে। লকডাউনে কোথাও ঘরের মধ্যে বোমা বাঁধা হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

গ্রামবাসীরা বললেন, বাদুলিয়া গ্রামে দুজনের শরীরে করোনার সংক্রমণ মেলায় এমনিতেই সকলে আতঙ্কিত। বাসিন্দারা অনেকেই এখন আর ঘরের বাইরে পা রাখছেন না। বাঁশের ব্যারিকেড দিয়ে গ্রাম ঘিরে রাখা হয়েছে। এই পরিস্থিতি বাড়ির সামনে বোমা রাখার ঘটনায় আমরা অবাক হচ্ছি। আতঙ্কের পরিবেশে বদ মতলবে কেউ  বা কারা এই কাজ করেছে বলে মনে করা যাচ্ছে।

First published: April 25, 2020, 5:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर